+

হিরো আলমের নাটকীয় ভাবে অভিনয়।

সরেজমিনবার্তা | নিউজ টি ১৩ দিন ৩ ঘন্টা ২ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 765
...

নিজস্ব প্রতিবেদক জাতীয় দৈনিক সরেজমিন বার্তা স্টাফ রিপোর্টার মোঃ আলাউদ্দিন: হিরো আলম নাটকীয় ভাবে অভিনয় শুরু করেছেন।

একবার এমপি আবার নায়ক আবার তিনি শিল্পী, কিভাবে সম্ভব একটা মানুষের পক্ষে এবং প্রযোজক।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন শিল্পী আমাদেরকে জানান এই হিরো আলম পুরো শিল্প গুস্টি কে অপমান করেছেন তিনি একবার রাজনীতির  এমপি হয় জনগনের খেজমত করবেন কিন্তু তা সম্ভব হলো না নির্বাচনে হেরে গিয়ে ছিলেন।

আবার নায়ক হয়ে যুব সমাজকে আনন্দ দিবেন এবং শিল্পী হয় যুব সমাজের মনে আনন্দ অশ্রু দিবেন।

এভাবে তিনি চলচ্চিত শিল্প গুষ্টিকে দিনের পর দিন ডুবানোর চেষ্টা তিনি।

নাম প্রকাশ করতে ইচ্ছুক নয় তিনি জানান এই হিরো আলম বিভিন্নভাবে অভিনয় করে সাধারণ মানুষকে বিভ্রান্ত করার চেষ্টা করেন।

তিনি আরো জানান হিরো আলম বড় ছোট কাউকে সম্মান করেন না তার মন যেটা চায় তিনি সেটাই করার চেষ্টা করেন, কাজ করলে কে হবে ভালো হবে না মন্দ হবে তিনি চিন্তা ও করেন না 

এবং কারো কাছ থেকে পরামর্শ নিও করেন না তিনি, এইভাবে চলচ্চিত্র কে অসম্মান করেন দিনের পর দিন এবং চলচ্চিত্র কে সাধারণ মানুষের কাছে অবহেলিত করার চেষ্টা চালাচ্ছেন তিনি।

আর আমরা দিনের পর দিন চলচ্চিত্র কে সামনের দিকে আনার চেষ্টা চালাচ্ছি, যাতে করে আবার মানুষ হলে আসেন তাদেরকে কিভাবে বিনোদন দিব সে চেষ্টা চালাচ্ছি, আর তিনি করেন কি 

তিনি একটার পর একটা নাটক করে যাচ্ছেন, এদের মতন হিরো আলমের জন্য আজ চলচ্চিত্র দুরবস্থা চলে, এই হিরো আলম ম্যাজিক ভিডিও দিয়ে তার যাত্রা শুরু সেই হিরো আলম কয়েক দিন যেতে না যেতে ছবি বানানো শুরু করে দিয়েছেন।

অথচ যারা দীর্ঘদিন পরিশ্রম করে আসছেন চলচ্চিত্রের জন্য তারাও সাহস করেন না একটি ছবি বানাতে,  তিনি বানিয়েছেন সেটা ভালো কথা।

কিন্তু ছবি বানাইও তাও তিনি থামেননি। এখন আবার তিনি গান বানানোর শুরু করে দিয়েছেন যেখানে আসিফ মনির খানের মতন শিল্পীদের কে ও অপমান করে দিয়েছেন এই হিরো আলম। 

আজ ফেসবুক ইউটিউবে মানুষ অকথ্য ভাষায় গালিগালাজ করেন শিল্পীদের কে এই হিরো আলমের জন্য। শুধু তাই নয় যাতে করে মানুষ গানের ওপর থেকেও মন উঠিয়ে নেয় সেই পাঁয়তারা চালাচ্ছেন এই হিরো আলম।

 

 

 

...
MD. Alauddin(SJB:E306)
Mobile : 01728968114

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ