+

পাওনা টাকা চাইতে গেলে প্রাণনাশক হুমকি থানায় অভিযোগ।

সরেজমিনবার্তা | নিউজ টি ১৬ দিন ২৩ ঘন্টা ৪৭ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 665
...

নিজস্ব প্রতিবেদক জাতীয় দৈনিক সরেজমিন বার্তা স্টাফ রিপোর্টার মোঃ আলাউদ্দিনঃ মোঃ মনিরুল ইসলাম(৪০) তুরাগ থানাধীন নয়ানগর মসজিদ মার্কেট এলাকায় ব্যবসা করে আসছেন দীর্ঘ দিন ধরে। গত ১০ ডিসেম্বর ২০১৮ ইং তারিখে মোঃ লিটন(৪০) নামে এক ব্যক্তিকে ৩ লাখ ৫৫ হাজার টাকার কম্বল বাকি দেয়।মোঃ লিটন আনারকলী রোড,টঙ্গি থানাধীন গাজিপুর এলাকায় ব্যবসা করেন। সূত্রে জানা যায় এই লিটন দীর্ঘ দিন ধরে মোঃ মনিরুল ইসলামের পাওনা টাকা দেয়ার কথা বলে মাসের পর মাস ঘুরাতে থাকেন। গত ২২ নভেম্বর ২০২০ ইং তারিখে বিকাল সাড়ে ৪ টা সময় পুনোরায় লিটনের বাসায় মোঃ মনিরুল ইসলাম তার ব্যবসায়ের লেন-দেনের(কম্বলের) পাওনা টাকা ফেরৎ চাইতে গেলে তখন লিটন টাকা ফেরৎ দেওয়ার কথা অস্বীকার করে অকথ্য ভাষায় গালিগালাজ করে এবং গলাধাক্কা দিয়ে বের করে দেয় এমনকি প্রাননাশেরও হুমকী দিয়ে থাকে। পরবর্তীতে মোবাইলেও হুমকি দেয়।
এদিকে এ বিষয় মোঃ মনিরুল ইসলাম তার মোবাইলে (০১৭১১০২৭৮৩৯) লিটনের হুমকীর রেকর্ড নিয়ে টঙ্গি পূর্ব থানা উপস্থিত হয়ে একটি অভিযোগ করে বলে জানা যায়। ভুক্তভোগী মনিরুল ইসলাম বলেন উক্ত ৩ লাখ ৫৫ হাজার টাকার মালামাল বাকিতে দেওয়ার সময় তিনি তার প্রতিষ্ঠানের অন্যান্যদের সামনেই দিয়ে থাকেন বলে জানা গেছে। তিনি এই লিটনের টাকা আত্নসাৎ এর বিষয়টা এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও তার আত্নীয়স্বজনের সাথে পরামর্শ করেই থানা অভিযোগ করে এবং বলেন আমি যাতে আমার পাওনা টাকা ফেরৎ পেতে পারি ও এই লিটনের মত প্রতারকের যেনো ভবিষ্যতে অন্য কারোর সাথে প্রতারনা করতে না পারে সে জন্য তাকে দৃষ্টি রেখে অপরাধীকে দৃষ্টান্তমূল শাস্তির দাবি করেন অভিযোগকারি ভুক্তোভোগী মোঃ মানিরুল ইসলাম।

...
MD. Alauddin(SJB:E306)
Mobile : 01728968114

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ