+

কসমেটিক নামে প্রতারণা করেন আবির এবং মিথিলা।

সরেজমিনবার্তা | নিউজ টি ২২ দিন ২২ ঘন্টা ৪৭ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1085
...

নিজস্ব প্রতিবেদক জাতীয় দৈনিক সরেজমিন বার্তাঃ চালাবন আজমপুর দক্ষিনখান ব্যাটার টেড নামে একটি কসমেটিক ব্যবসা করে আবিদ হাসান এবং মিথিলা নামের একটি মেয়ে,

রাজউক মার্কেটে চাকরি করে মিথিলা নামের এই মেয়েটি। তিনি চাকরি আরালে তাদের এই ভুয়া কসমেটিকের প্রোডাক্ট বিক্রি করেন ।

চকবাজার থেকে এনে চায়না বলে বিক্রি করেন এবং তারা চায়না স্টিকার লাগিয়ে এই প্রোডাক্ট গুলো বাজারে বিক্রি করেন। আমরা আরও জানতে পারি তারা বিভিন্ন ফেস পাউডার, মেকআপ, বডি স্প্রে, সহ বিভিন্ন নামিদামি কোম্পানির প্রডাক্ট বলে তারা বিক্রি করেন।

এভাবে দিনের পর দিন মানুষের সাথে প্রতারণা করে আসছেন ,মিথিলা নামের এই মেয়েটি।

শুধু তাই নয় যে দোকানে চাকরি করেন, সে দোকানে কোন কাস্টমার গেলে তার এই ভুয়া প্রোডাক্ট ধরিয়ে দেন বলে আমরা জানতে পারি। নাই তাদের কোন কাগজপত্র চায়না থেকে প্রোডাক্ট আনতে হলে তাদের ইমপোর্ট লাইসেন্স লাগে কিন্তু তাদের কোনো কাগজপত্র নেই বলে আমরা জানতে পারি।

তারা চকবাজার থেকে প্রোডাক্ট এনে নামিদামি ব্র্যান্ডের স্টিকার লাগিয়ে এই কসমেটিকের প্রোডাক্টগুলো তারা বিভিন্ন শপিংমলে বিক্রি করেন।

এবং মানুষের সাথে প্রতারণা করে আসছেন দীর্ঘদিন যাবত। এই বিষয় আবিদ হাসান এবং মিথিলাকে আমরা জিজ্ঞাসা করি আপনারা এই প্রোডাক্ট কোথায় থেকে আনেন ।

তারা আমাদেরকে জানান, চায়না থেকে ইমপোর্ট করে আনেন। তাদের কে আমরা বললাম আপনাদের কাগজপত্র আমাদেরকে দেখান আবিদ হাসান বলেন কি কি কাগজ লাগে এই বিষয়ে আমরা কিছু জানি না

আপনারা বললে কি কি কাগজ লাগে আমরা রেডি করবো। আমাদেরকে একজন কাস্টোমার জানান তারা ২০ টাকা দামের একটি প্রোডাক্ট তাদের কাছ থেকে ৩০০থেকে ৬০০ টাকা পর্যন্ত বিক্রি করে।

তারা আমাদেরকে আরো জানান এই সব ভূয়া কোম্পানির পোডক যারা বিক্রি করে তাদেরকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়া হয় যেন।

...
MD. Alauddin(SJB:E306)
Mobile : 01728968114

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ