+

বোয়ালখালীতে জমি বিরোধে হামলা, আটক ১

সরেজমিনবার্তা | নিউজ টি ১৮ দিন ২৩ ঘন্টা ৩৩ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 4040
...

বোয়ালখালী (চট্টগ্রাম) প্রতিনিধিঃ বোয়ালখালীতেতে পশ্চিম কধুরখীলে  জমি সংক্রান্ত বিরোধে সন্ত্রাসী হামলার অভিযোগ। হামলায় নারীসহ আহত হয়েছে ৩জন।
এ ঘটনায় রোকেয়া বেগম বাদি হয়ে (২৫ নভেম্বর) থানায় মামলা দায়ের করেন। 

আসামীরা হলেন, উপজেলার উত্তর গোমদন্ডীর ২নং ওয়ার্ডের চৌধুরী পাড়ার নাজেরর ছেলে মোঃ মিজান(৩০), ফয়জুল আহাম্মদের ছেলে মোঃ নাজের (৫০), নাজের আহাম্মদের ছেলে মোস্তাফির(২৫), মোঃ মাহফুজ(২২) মোঃ ইউনুচের স্ত্রী শামীমা আকতার (৩৫)।


অভিযোগ সূত্রে জানা যায়, বোয়ালখালী পশ্চিম কধুরখীল পৌরসভার ২নং ওয়ার্ডে দীর্ঘদিন ধরে  জমির বিরোধ চলতেছে। পৈত্রিক সম্পত্তি জবর দখল করে সীমানা দেয়াল দিলে বাদি  রোকেয়া বেগম বাধা দেয় এসময় বিবাদীরা তাকে অকথ্য ভাষায় গালাগালি করলে স্বামী মোঃ ফারুক ও দেবর মোঃ খোরশেদ ছুটে আসলে বহিরাগত ভাড়াটিয়া সন্ত্রাসী দিয়ে উভয়কে হত্যার উদ্দেশ্যে চাপাতি দিয়ে মারধর করে রক্তাক্ত ও জখম করা হয়। শোর চিৎকার শুনে স্থানীয়রা উদ্ধার করে বোয়ালখালী স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা জন্য নিয়ে আসে এবং গুরুতর আহত মোঃ ফারুকের অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে চমেক হাসপাতালে প্রেরন করেন।

 তদন্তকারী কর্মকর্তা থানার উপ পরিদর্শক মোঃ ছালামত উল্লাহ  বলেন, এ ঘটনায় মামলার আসামী মিজানকে আটক করা হয়েছে, অন্য আসামীদের গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত আছে।

...
S. M. Naim Uddin(SJB:E574)
Mobile : 01811193562

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ