+

শার্শায় পুলিশ ও বিজিবির পোশাকে গুপ্ত বাহিনী স্বর্ণ, মাদক চোরাচালানি পণ্য আটক করছে বলে অভিযোগ উঠেছে।

সরেজমিনবার্তা | নিউজ টি ১৯ দিন ৬ ঘন্টা ৫১ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 815
...

প্রতিনিধি শার্শা

 যশোর শার্শা উপজেলায় নতুন এক বাহিনীর আবির্ভাব হয়েছে।গুপ্ত বাহিনী কখনো পুলিশ, বিজিবি, ডিবি পুলিশের পোশাক পরে অবৈধ চোরাচালানের মালামাল আটক করে নিজেরা ভোগ করছে এমন অভিযোগ উঠেছে।এই বাহিনীর সদস্য সংখ্যা প্রথমিক ভাবে জানা গেছে থেকে  ৮/১০ জন।

গত ১বছরে স্বর্ণ, ফেন্সিডিল, মদ, ঝুট ইলিশ মাছ, সহ চোরাই পথে ভারতে থেকে আনা নেওয়া মালামাল লোকচক্ষুর আড়ালে রাতে দিনে মেরে নিচ্ছে। 

এ বাহিনীর সাবেক এক সদস্য নাম না প্রকাশ করার শর্তে তিনি জানান কিছু দিন আগে রুদ্রপুর বিলপাড়া মাঠ থেকে ৪০০ বোতল ফেন্সিডিল, ভবানীপুর ইছাপুর সাতাই আমলাই মাঠ থেকে ৬০০ ফেন্সিডিল এবং ৫০,১০০,২০০বোতল ফেন্সিডিল বহুবারই মেরে নিয়েছে, তারা সোনাতন কাঠি সেতাই মাঠ থেকে  এর মাঝে ৬লক্ষ৭০হাজার টাকার ঝুট র‍্যাব পরিচয়ে মেরেছে। এ বাহিনী যশোর কেশবপুর সড়কের রাজার হাঠ থেকে ৫ মাস পূর্বে পাঁচকোটি  ৮০লক্ষ টাকার  স্বর্ণ পুলিশ পরিচয়ে মেরেছে। সেই টাকা ভাগাভাগি নিয়ে মারামারি হয়,বলে বিষয়ে একান্ত পরিচয় গোপন শর্তে এ পতিবেদকে জানায়।

উল্লেখ্য: সর্ব শেষ ২৯শে অক্টোবর সেতাই মাঝের পাড়ায় মনিরের বাড়ির পেছন থেকে রাত১টার সময় বিজিবি পরিচয়ে ৬০০ বোতল ফেন্সিডিল মেরে নেয় এই বাহিনী।এই মাদকের চালান গুপ্ত বাহিনীর এক সদস্যর আত্নীয়ের মাল হওয়ায় বাহিনীর সব সদস্য মিলে বৈঠকে বসে মাল ফেরত দিবে বলে নিশ্চিত করে।তাদের এ মাল বিজিবির আটকের পরিচয় ফাঁস হলে তারা পাশের বাড়ির এক যুবককে বাড়ি থেকে তুলে নিয়ে গোপন আস্তানায় বেধড়ক মারপিট করে হাসপাতালে পাঠিয়ে দেয় বলে অভিযোগও উঠে ছিলো।

এবিষয়ে শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকতা ওসি বদরুল আলম জানান,আমাদের কাছে এমন কোন তথ্য বা অভিযোগ নাই। যদি কেও এ সমস্থ কার্যক্রম করেও থাকে সেটা তদন্ত পূর্বক আইনগত ব্যাবস্থা গ্রহন করা হবে।

...
MD. ZAHANGIR ALAM(SJB:E014)
Mobile : 01714590443

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ