+

কুষ্টিয়া পৌরসভার ১০ নং ওয়ার্ডে পুনরায় দোয়া ও সমর্থন চান কাউন্সিলর লাভলু 

সরেজমিনবার্তা | নিউজ টি ৪ দিন ০ ঘন্টা ৪৪ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1600
...

রফিকুল ইসলাম :

আসন্ন কুষ্টিয়া পৌরসভা নির্বাচন উপলক্ষে পৌরসভার ১০ নং ওয়ার্ডের প্রতিটি জায়গায় গণসংযোগে ব্যস্ত সময় পার করছেন ১০ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও কাউন্সিলর মোঃ গোলাম মোস্তফা লাভলু। তিনি পুনরায় ১০নং ওয়ার্ভবাসীর দোয়া ও সমর্থন চেয়েছেন। 


এলাকাবাসী বলেন, কাউন্সিলর মোঃ গোলাম মোস্তফা লাভলু নম্র-ভদ্র, সততা এবং স্বচ্ছতার সাথে ৫ বছর আমাদের পাশে থেকেছে। করোনা মহামারীতে কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্র দিনমজুর রিকশাচালক গরিব দুঃখীদের মাঝে ত্রাণ সামগ্রী সহ বিভিন্ন সাহায্য নিয়ে ঝাঁপিয়ে পড়েছেন তিনি। দিনরাত নিরলস পরিশ্রম করে বিভিন্ন মহলে কর্মহীন হয়ে পড়া অসহায় দরিদ্র মানুষদেরকে খুঁজে বের করে তাদেরকে সাহায্য সহযোগিতা করেছেন। তার ব্যাপক উন্নয়নমূলক কাজ সহ অসহায়দের সাহায্য সহযোগিতায় স্বচ্ছতা থাকায় তাকে আবারও কুষ্টিয়া পৌরসভার ১০ নং ওয়ার্ড থেকে বিপুল ভোটের মাধ্যমে নির্বাচিত করতে চাই। 

১০ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ গোলাম মোস্তফা লাভলু বলেন, আমার এই ওয়ার্ডের উন্নয়নমূলক কাজ অব্যাহত রাখতে সবাইকে পাশে থাকার আহবান জানিয়েছেন। এছাড়াও বিগত আমল থেকে এ পর্যন্ত ১০ নং ওয়ার্ডের অসহায় দরিদ্র গরীব-দুঃখী মানুষের পাশে থেকে সবসময় সাহায্য সহযোগিতা করে আসছি।এবং ভবিষ্যতেও করব। 

তিনি জানান, ১৯৮০ সাল থেকে ছাত্রলীগের রাজনীতির হাত ধরে বঙ্গবন্ধুর আদর্শের সাথে যুক্ত হয়েছি। আমি সাবেক ৪ নং ওয়ার্ড যুবলীগের আহবায়ক ছিলাম, সাবেক ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি ছিলাম। কুষ্টিয়া শহর আওয়ামী লীগের ক্রীড়া সম্পাদক এর দায়িত্ব পালন করেছি। ২০১৯ সালের সম্মেলনে আমি ১০ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পেয়েছি। আমি গত ৫ বছর কাউন্সিলর হিসেবে সফলভাবে মানুষের পাশে থেকে তাদের সেবা করেছি এবং আগামীতেও করতে ১০ নং ওয়ার্ডবাসীর দোয়া ও সমর্থন চাই। 

 

...
Md. Rafiqul Islam(SJB:E404)
Mobile : 01710745330

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ