+

সিপিপির শ্রেষ্ঠ সেচ্ছাসেবক সম্মাননা পেলেন কলাপাড়া পৌরসভার কাউন্সিলর বিথী

সরেজমিনবার্তা | নিউজ টি ৯ দিন ১৮ ঘন্টা ৭ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1125
...

এস এম আলমগীর হোসেন, কলাপাড়া।। 

উপকুলীয় অঞ্চলে দুর্যোগকালীন সময়ে ঘূর্ণিঝড় প্রস্তুতি কর্মসূচি বাস্তবায়নে অসাধারণ অবদানের স্বীকৃতি স্বরুপ কলাপাড়া পৌরসভার ৭, ৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত নারী কাউন্সিলর উম্মে তামিমা বিথী সিপিপি-র শ্রেষ্ঠ স্বেচ্ছাসেবক নির্বাচিত হয়েছে। 

গত মঙ্গলবার আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে ওসমানী স্মৃতি মিলনায়তনে তাকে এ সম্মাননা ক্রেষ্ট ও সনদপত্র দেয়া হয়।

জানাগেছে, গত ১৩ অক্টোবর ছিল আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস। ওই দিবস উপলক্ষে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় ওসামানী স্মৃতি মিলনায়তনে অনুষ্ঠানের আয়োজন করে। ওই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রী  শেখ হাসিনা। প্রধানমন্ত্রী ভার্চুয়াল অনুষ্ঠানে যোগদান করেছেন। ওই অনুষ্ঠানে সারা দেশে দুর্যোগকালীন সময়ে সিপিপি’র সেচ্ছাসেবক হিসেবে অসাধারণ অবদানের স্বীকৃতি স্বরুপ ৫ জনকে সম্মামনা পুরুষ্কার দেয়া হয়। কাউন্সিলর উম্মে তামিমা বিথী দীর্ঘদিন ঘুর্ণিঝড় প্রস্তুতি কর্মসুচী কলাপাড়া উপজেলা সিপিপি’র সেচ্ছাসেবক হিসেবে কাজ করেন। বন্যা, জলোচ্ছাস ও মহামারীসহ বিভিন্ন দুর্যোগে কাউন্সিলর উম্মে তামিমা বিথী অসামান্য অবদান রেখেছেন। তারই স্বীকৃতি স্বরুপ দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রনালয় কাউন্সিলর উম্মে তামিমা বিথীকে উপকলীয় অঞ্চলের সিপিপির শ্রেষ্ঠ সেচ্ছাসেবক হিসেবে মনোনিত করেন। শ্রেষ্ঠ সেচ্ছাসেবক হিসেবে মনোনিত হওয়ায় তাকে সনদপত্র ও সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

...
ALOMGIR HOSEN

নিয়োগ বিজ্ঞপ্তি


খুলনা বিভাগের সাংবাদিক, মুক্ত হাতে যারা লিখতে ভালোবাসেন তাদের জন্য সুখবর। বাংলাদেশের বহুল প্রচারিত, মিডিয়া অন্তুর্ভুক্ত জাতীয় দৈনিক সরেজমিনবার্তা পত্রিকায় খুলনা বিভাগীয় প্রধান , জেলা প্রতিনিধি , বিজ্ঞাপন প্রতিনিধি পদে নিয়োগ দেয়া হবে। আগ্রহীগণ ০১৭১৫ ৯৫ ৯৩ ৪৪ এই নম্বর এ যোগাযোগ করুন।

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যবস্থাপনা সম্পাদক
আল মামুন

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ