+

মাটিরাঙ্গায় ভারতীয় ঔষধ ও শাড়ী সহ দুইজন আটক

সরেজমিনবার্তা | নিউজ টি ৪ দিন ৪ ঘন্টা ১০ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1355
...

সরকারি ট্যাক্স ফাঁকি দিয়ে অবৈধভাবে নিয়ে আসা ১২৪ পিস ভারতীয় শাড়ি ও ২৮ লাখ ৪০ হাজার পিস ভারতীয় ঔষধ আটক করেছে মাটিরাঙ্গা থানা পুলিশ। এসময় ভারতীয় শাড়ি ও ঔষধ বহনকারী একটি জীপ (চট্টগ্রাম-গ-২৫৩২) ও দুইজনকে আটক করেছে মাটিরাঙ্গা থানা পুলিশ।মঙ্গলবার রাত ১০টার দিকে খাগড়াছড়ির মাটিরাঙ্গা পৌর ৫নং ওয়ার্ডের চেয়ারম্যানপাড়া কবরস্থানের পাশ থেকে অবৈধ ভারতীয় পন্যসহ তাদেরকে আটক করা হয়।

বুধবার  দুপুরের দিকে ভারতীয় শাড়ি ও বিভিন্ন ঔষধ আটকের বিষয়টি গনমাধ্যমকর্মীদের নিশ্চিত করেছেন মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলী।

পুলিশ সুত্রে জানা যায়, একটি জীপে করে ভারতীয় শাড়ি ও বিভিন্ন জাতের ঔষধ ওয়াচু রাবার বাগান এলাকা দিয়ে মাটিরাঙ্গায় প্রবেশ করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে মাটিরাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সাইফুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালিয়ে তাদেরকে মাটিরাঙ্গার চেয়ারম্যানপাড়া এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

এঘটনায় গাড়ির চালক মো. শাহ আলম (৩৭)সহ অজ্ঞাতনামা ২/৩ জনকে আসামী ও হেলফার মো. এছহাক মিয়া (১৬)-কে অভিযুক্ত করে বিশেষ ক্ষমতা আইনে মাটিরাঙ্গা থানায় একটি মামালা দায়ের করেছেন মাটিরাঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সাইফুল ইসলাম।ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলী বলেন, প্রায়ই সরকারি ট্যাক্স ফাঁকি দিয়ে অবৈধভাবে ভারতীয় পন্য মাটিরাঙ্গায় প্রবেশ করছে। এসব অবৈধ পথে পন্য আমদানী রোধে মাটিরাঙ্গা থানা পুলিশ সচেষ্ট থেকে কাজ করছে। তিনি এব্যাপারে সাংবাদিকসহ সুশীল সচেতন মহলের সহযোগিতা কামনা করেন। আটককৃত শাড়ি ও ঔষধের বর্তমান বাজারমূল্য ৩০ লাখ টাকার উপরে বলে জানিয়েছেন তিনি।

...
Md. Saiful Islam(SJB:E525)
Mobile : 01558813552

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ