+

সিরাজগঞ্জে পৃথক পৃথক অভিযানে ইয়াবা ও ফেন্সিডিল সহ আটক দুই।

সরেজমিনবার্তা | নিউজ টি ৩০ দিন ২ ঘন্টা ৬ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 525
...

মোঃ জাহিদুল ইসলাম -ষ্টাফ রিপোর্টারঃ 

সিরাজগঞ্জের সলঙ্গায় ও কামারখন্দে পৃথক পৃথক অভিযানে ইয়াবা ও ফেন্সিডিল সহ দুই মাদক কারবারিকে আটক করেছে র‍্যাব-১২ সদস্যরা। মঙ্গলবার(২৭ অক্টোবর) দুপুরে গোপন সাংবাদের ভিত্তিতে র‍্যাব-১২ এর কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার মুহাম্মদ মহিউদ্দিন মিরাজ এর নেতৃত্বে র‌্যাব-১২ এর আভিযানিক দল সলঙ্গা থানাধীন হাটিকুমরুল গোলচত্তরের বগুড়া রোডে এক বিশেষ মাদকবিরোধী অভিযান পরিচালনা করে ৭০ বোতল ফেন্সিডিল সহ ও কামারখন্দ থানাধীন চৈাবারী বাজারস্ত সোনালী ব্যাংকের পূর্ব পাশে গলির ভিতর অভিযান পরিচালনা করে ২৯৬ পিস ইয়াবা সহ দুই মাদক কারবারিকে আটক করতে সক্ষম হয়।

আটককৃত মাদক কারবারিরা হলো জয়পুরহাট জেলার পাঁচবিবি থানার রায়পুর মন্ডলপাড়া গ্রামের মৃত কাউসার মোল্লার ছেলে কামরুজ্জামান (২০) এবং সিরাজগঞ্জ জেলার কামারখন্দ থানার চৈবারী পূর্বপাড়া গ্রামের মৃত সাইফুল ইসলামের ছেলে নাঈম ইসলাম (২১)।

পরে আটককৃত মাদক কারবারিদের বিরুদ্ধে সিরাজগঞ্জ জেলার সলঙ্গা ও কামারখন্দ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক পৃথক ২টি মামলা দায়ের ও উদ্ধারকৃত আলামতসহ তাদেরকে সলঙ্গা ও কামারখন্দ থানায় হস্তান্তর করা হয়েছে।

...
Md. Zahidul Islam(SJB:E558)
Mobile : 01710796875

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ