+

নাগরপুরে একতা সাংস্কৃতিক উন্নয়ন সংস্থার উদ্যোগে বস্ত্র বিতরণ

সরেজমিনবার্তা | নিউজ টি ৭ দিন ৩ ঘন্টা ২৬ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 308
...

 

কেএম সুজন,নাগরপুর(টাংগাইল) প্রতিনিধিঃটাঙ্গাইলের নাগরপুরে সামাজিক সংগঠন একতা সাংস্কৃতিক উন্নয়ন সংস্থার উদ্যোগে পবিত্র  ঈদ-উল ফিতর উপলক্ষে ২০০ দুঃস্থ্য  মানুষের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে।

শুক্রবার ( ২২ মে ) নাগরপুর উপজেলার সানিডেল কিন্ডারগার্ডেন এর মাঠে করোনা ভাইরাস  এর সংক্রমণ রোধে  সামাজিক দুরত্ব বজায় রেখে প্রতিবছরের ন্যায় এবারও অসহায় ২০০ মানুষের মাঝে কাপড় ও লুৃঙ্গি বিতরন করা হয়। একতা সাংস্কৃতিক উন্নয়ন সংস্থা যে কোন দূর্যোগের সময় মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করে আসছে।

 একতা সাংস্কৃতিক উন্নয়ন সংস্থার সাধারণ সম্পাদক মোঃ তোফাজ্জল হোসেন তুহিন এর সার্বিক তত্ত্বোবধানে এবং সভাপতি মোঃ আজিম হোসেন এর অনুপ্রেরণায় ও সংস্থার উপদেষ্টা সহ সকল সদস্যদের  সহযোগীতায় দীর্ঘ ১০ বছর যাবত বস্ত্র  বিতরণ সহ বিভিন্ন সেবামুলক সামাজিক কর্মকাণ্ড করে আসছে। 

উল্লেখ্য, করোনা ভাইরাসের শুরুলগ্ন থেকে সংস্থার   সদস্যারা নাগরপুর  উপজেলার মামুদ নগর,গয়হাটা, সহবতপুর ও নাগরপুর ইউনিয়নের প্রত্যন্ত্য অঞ্চলসমুহ ঘুরে ঘুরে করোনা ভাইরাস প্রতিরোধে এ পর্যন্ত  ৭০০ সাবান, ২০০ মাস্ক ও সচেতন মুলক ২ হাজার লিফলেট বিতরণ সহ হ্যান্ড মাইকে সর্তকতা অবলম্বনে কি কি করণীয় তা প্রচার করে। সেই সাথে করোনায় কর্মহীন হয়ে পড়া ৪০টি পরিবারের প্রতিটি পরিবার কে ১০কেজি চাল, ১কেজি ডাল, ২কেজি আলু, ২লিটার তৈল,১কেজি লবণ ১কেজি পেয়াজ ও ২টি করে সাবান বিতরণ করে।

...
MD. Shajalal Rana(SJB:E078)
Mobile : 01881715240

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ