+

ঢাকা-১৮ আসনের উপনির্বাচন উপলক্ষে আওয়ামীলীগ প্রার্থী “হাবিব হাসানের” সংবাদ সন্মেলন ।

সরেজমিনবার্তা | নিউজ টি ৬ দিন ১২ ঘন্টা ৪৪ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 785
...

মাহমুদা আক্তার পুষনঃ

রাজধানীর উত্তরার প্রধান নির্বাচনী কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে প্রেস ব্রিফিং করেছেন  ঢাকা-১৮ আসনের উপনির্বাচনে আওয়ামীলিগ মনোনীত প্রার্থী আলহাজ্ব  হাবিব হাসান। এ সময় সেখানে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক এস এম মান্নান কচি সহ আওয়ামিলিগের  বিভিন্ন  পর্যায়ের নেতা কর্মীরা।

         ভোট কেন্দ্রে ভোটার উপস্থিতি বাড়ানোর কোন উদ্যোগ নেবেন কিনা সাংবাদিকের এক প্রশ্নের জবাবে “হাবিব হাসান” বলেন-আপনাদের মাধ্যমে প্রথমে  ঢাকা ১৮ আসনের সকল জনগনকে আমি অভিনন্দন জানাচ্ছি, যেদিন থেকে তফসিল ঘোষনা করা হয়েছে সেই দিন থেকেই নির্বাচন কমিশনারের বিধি মোতাবেক এবং যেদিন থেকে  নির্বাচন করার নির্ধারিত সময় দিয়েছেন সেদিন থেকে আমরা গনসংযোগ করা শুরু করেছি,আমরা জনগনের ব্যাপক সাড়া পেয়েছি, নেতাকর্মীদের উচ্ছ্বাস দেখেছি, জনগনের মাঝে উচ্ছ্বাস উদ্দীপনা ফিরে এসেছে,জনগন ভোট দেয়ার জন্য প্রস্তুত,এবং নির্বাচন মূখি হয়ে আছে।

আমাদের গণসংযোগের সময় নেতাকর্মী ব্যাতিত সাধারন জনগনের যে পরিমান অংশগ্রহন দেখেছি তাতে বোঝা যাচ্ছে,তাদের ভোটের অধিকার তারা ভোট প্রোয়োগ করবে।আমি আশাবাদী ইনশাআল্লাহ্‌ ১২ তারিখ সকলেই ভোট কেন্দ্রে যাবে।

প্রেস ব্রিফিংয়ে উপস্থিত উত্তরের সাধারণ সম্পাদক “এস এম মান্নান কচি” বলেন- আমরা অংশগ্রহণ মূলক নির্বাচন চাই। বিগত নির্বাচনে কোরোনা ভাইরাসের কারনে মানুষ ভিত হয়ে ভোট কেন্দ্রে তেমনটি আসে নাই,তবে এই ঢাকা ১৮ আসনের উপনির্বাচনে একটি সুষ্ট পরিবেশে ভোটারের সংখ্যা অনেকংশে বাড়বে বলে আমি মনে করি। এবারের ভোটে কারচুপি হওয়ার কোন সুযোগ নাই,কারন ভোট হবে ই ভিএম এ , ভোটের শতাংশ কম হতে পারে কারচুপির কোন সুযোগ নাই। উক্ত আসনে নৌকার যে জোয়ার উঠেছে ইনশাআল্লাহ নৌকার বিজয়  নিশ্চিত।

...
Mahmuda Akter Pushon(SJB:E415)
Mobile : 01922457841

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ