+

রাজনীতিতে ভাগ্য ফুটেছে হাবিব হাসান ৩২ বছর পর,

সরেজমিনবার্তা | নিউজ টি ৮ দিন ১১ ঘন্টা ৪৩ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 630
...

নিজস্ব প্রতিবেদক জাতীয় দৈনিক সরেজমিন বার্তা: রিপোর্টার মোঃ আলাউদ্দিন, দীঘ ৩২ বছরের রাজনীতির ক্যারিয়ারে শেষ পর্যায়ে এসে ভাগ্যে খুলছে ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও বৃহত্তর উত্তরার আওয়ামী পরিবারের প্রভাবশালী সদস্য আলহাজ্ব হাবিব হাসানের। টানা তিন বার মনোনয়ন চেয়ে না ফেলেও চতুর্থ বার এসে হাবিব হাসান অবশেষে নৌকার কান্ডারী হতে চলেছেন ঢাকা-১৮ আসন এলাকার। দীর্ঘ ১২ বছর এখানে দলীয় প্রভাবশালী প্রয়াত সাহারা খাতুনের কারণে এলাকায় এবং দলে কোনঠাসা থাকলে সেই বন্ধ্যাত্ব কাটছে এবার।

দলীয় বিশ্বস্থ্য সূত্র মারফত জানাযায়, সব ঠিক থাকলে সামনের উপনির্বাচনে নৌকা মাঝি হয়ে উঠছে উত্তরার এই কৃতিসন্তানের হাতেই।  সকলের কাছে মোটামোটি পরিস্কার। দলের কেন্দ্রীয় পর্যায় থেকে এরই মধ্যে প্রয়োজনীয় দিক নির্দেশনাও পেয়েছেন হাবিব হাসান। এজন্য গত মাস খানেক থেকেই মাঠ পর্যায়ে উঠান বৈঠক বা বিভিন্ন কর্মসূচিতে প্রধান আকর্ষন থাকছেন তিনি। অনেকে তাকে উর্দেশ্য করেই দোয়া মাহফিল অন্য যেকোন অনুষ্ঠান আয়োজনের মধ্য দিয়ে এগিয়ে রাখছেন নির্বাচনের কাজও।

এদিকে ঢাকা-১৮ আসনের নৌকার কান্ডারীর পাশাপাশি দলীয় ভাবে প্রমোশন পাচ্ছেন এ নেতা। ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের গত কমিটির প্রভাবশালী যগ্ম সাধারণ ছিলেন হাবিব হাসান। এবার দলীয় মনোনয়নের সঙ্গে পাচ্ছেন দলীয় প্রমোশনও। গেল কাউন্সিলে এ নেতা নগর উত্তরের সাধারণ সম্পাদক প্রার্থী হলেও নানা জটিল হিসেবের কারলে কাঙ্খিত পদে আসতে না পারলেও এবার প্রথম যুগ্ম সম্পাদক পদে আসছেন তিনি। নগর আওয়ামী লীগের একাধিক সূত্র বিষয়টি নিশ্চিত করেছেন। গত কমিটিতে ৩ নং যুগ্ম সাধারণ সম্পাদক থেকে এবার প্রথম যুগ্ম সম্পাদক পদে আসছেন তিনি।

দলীয় মনোনয়ন ও দলে প্রমোশনের বিষয়ে হাবিব হাসান প্রতিবেদককে বলেন, আমি দলের জন্য কাজ করি, দল আমাকে যেখানে যোগ্য মনে করবে সেখানেই আমি কাজ করে যাবো। দলের একজন নগন্য সদস্য হিসেবে মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি আস্থা ও বিশ্বাস রেখে কাজ করে যাওয়াই আমার একামাত্র কর্তব্য বলে মনে করি। আজ মাননীয় প্রধানমন্ত্রী এবং আমাদের সকলের একমাত্র ভরসাস্থল জন নেত্রী শেখ হাসিনার।

...
MD. Alauddin(SJB:E306)
Mobile : 01728968114

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ