+

আলহাজ্ব হাবিব হাসান এর পথ সভা অনুষ্ঠান,

সরেজমিনবার্তা | নিউজ টি ১০ দিন ১১ ঘন্টা ৪ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 780
...

নিজস্ব প্রতিবেদক জাতীয় দৈনিক সরেজমিন বার্তা : স্টাফ রিপোর্টার মোঃ আলাউদ্দিন জয়নাল মার্কেট ৫০ ওয়ার্ডে মোঃ মাহাবুব খান উত্তরা পূর্ব থানা যুগ্মসাধারণ সম্পাদক নেতৃত্বে  আরো উপস্থিত ছিলেন মোঃ জহির আহমেদ উত্তরা পূর্ব থানা সাংগঠনিক সম্পাদক মোঃ কিরণ মিয়া মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান বাউল আলমগীর সরকার বাউল তরী সাংগঠনিক সম্পাদক  সহ পথসভা বৈঠকে আলহাজ্ব হাবিব হাসান ভাইয়ের সৌজন্য সাক্ষাৎ।

আলহাজ্ব হাবিব হাসান ভাই ৫০ নং ওয়ার্ডে পথসভা বৈঠকে বক্তব্য রাখেন এবং বক্তব্যে বলেন আপনারা নৌকা মার্কায় ভোট দিয়ে নৌকা মার্কাকে জয়যুক্ত করুন আমি।

আপনাদের বিপদে-আপদে দুঃখে-সুখে সর্ব সময় পাশে থাকব আশা ব্যর্থ করেন।

নেতা আরও বলেন আওয়ামী লীগের সরকার ক্ষমতায় থাকা অবস্থায় কোন লোক না খেয়ে থাকেন নি এবং আজকে বাংলাদেশ মধ্যবর্তী আয়াত দেশ বলে গণ হয়েছে।

নেতা আরও বলেন জামাত বিএনপি ক্ষমতায় থাকা অবস্থায় কোন লোক ঘরে ঘুমাতে পারেনি ঘরের  দরজা খোলা রেখে ঘুমাতে পারেননি ।

আজ আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পরে এ দেশে সন্ত্রাস মুক্ত দেশ হিসেবে গণ্য হয়েছে এবং সোনার বাংলা হিসেবে গড়ে তুলেছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে।

এবং এই ধারাকে অব্যাহত রাখার জন্য নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করুন এবং আপনারা পাশে থেকে মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে আরো শক্তিশালী করুন।

আলহাজ্ব হাবিব হাসান বলেন আমি অঙ্গীকার করে বলছি আপনারা নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করুণ ১২ তারিখে কেন্দ্রে যাবেন নৌকা মার্কা দেখিয়া সিল মারবেন এই আশা আপনাদের কাছে।

নেতা আরও বলেন আপনারা যদি আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করেন সন্ত্রাস মুক্ত এই ১৮ আসন থাকবে এই আসনে কোনো সন্ত্রাস ক্যাডার মাদক ব্যবসায়ী ইয়াবা ব্যবসায়ী থাকবে না। আরো বক্তব্য রাখেন মোঃ মাহাবুব খান প্রমো সহ অনেকে।

...
MD. Alauddin(SJB:E306)
Mobile : 01728968114

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ