+

মাটিরাঙ্গা ছয় পুজা মন্ডপে কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি‘র পক্ষে উপহার পৌঁছে দেন উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ

সরেজমিনবার্তা | নিউজ টি ১০ দিন ২০ ঘন্টা ১৭ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 960
...

 শারদীয় দুর্গোৎসবের মহানবমীতে খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার ছয় পুজা মন্ডপে ভারত প্রত্যাগত উপজাতী  শরনার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান (প্রতিমন্ত্রী পদমর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি‘র পক্ষে অনুদান প্রদান করেছেন মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম হুমায়ুন মোরশেদ খান। রোববার (২৫ অক্টোবর) বিকালের দিকে কুজেন্দ্র লাল ত্রিপুরার ব্যাক্তিগত তহবিল হতে  অনুদানের নগদ অর্থসহ উপহার সামগ্রী বিভিন্ন মন্দিরে দূর্গা পূজা  উদযাপন কমিটির হাতে তুলে দেন  কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি‘র পক্ষে  মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম হুমায়ুন মোরশেদ খান। 

 

মাটিরাঙ্গা কেন্দ্রীয় সার্বজনীনন রক্ষা কালী মন্দির, বলিটিলা শংকর মঠ, গোমতি কালী বাড়ি ও জগন্নাথ মন্দির পুজা মন্ডপ, বড়নাল ডাকবাংলা বাজার দুর্গা মন্দির, তবলছড়ি লাইফু কারবারী পাড়া ও তাইন্দং হেডম্যানপাড়া দুর্গা মন্ডপে আর্থিক অনুদান প্রদান করা হয়। এসময় মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, মাটিরাঙ্গা সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিরন জয় ত্রিপুরা, গোমতি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. ফারুক হোসেন লিটন, বড়নাল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আলী আকবর ছাড়াও আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

 

অনুদানের অর্থ বিতরণকালে মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম হুমায়ুন মোরশেদ খান বলেন, আওয়ামী লীগ সরকার বিশ্বাস করে ধর্ম যার যার রাষ্ট্র সবার। এ সরকারের আমলে সকল ধর্মের মানুষ যার যার ধর্মীয় উৎসব স্বাধীন ও শান্তিপূর্ণভাবে পালন করতে পারছে। বিএনপির শাসনামলে ঘটে যাওয়া বিভিন্ন সাম্প্রদায়িক দাঙ্গার কথা উল্লেখ করে তিনি তাদের সন্ত্রাসী কর্মকান্ডের সমালোচনা করেন। 

 

‘ধর্ম যার যার উৎসব সবার’ শারদীয় দুর্গোৎসব তার উজ্জল দৃষ্টান্ত উল্লেখ করে মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে প্রতিটি পূজা মন্ডপে আইন-শূঙ্খলা বাহিনীর পাশা পাশি স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মীরা দূগা পূজা শান্তিপূর্ন ভাবে পালন করার জন্য প্রতিটি মন্ডপে পূজারীদের সহযোগিতা করেছেন।মাটিরাঙ্গা উপজেলায় ৬টি মন্ডপে   শান্তিপুর্ণভাবে পুজা উদযাপিত হচ্ছে। 

...
Md. Delowor Hossan(SJB:E559)
Mobile : 01553704490

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ