+

রাজধানীর দক্ষিণখানে ধর্ষণ মামলার বাদির আত্মহত্যা, স্বামী আটক

সরেজমিনবার্তা | নিউজ টি ১১ দিন ১৯ ঘন্টা ১৪ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1090
...

মাহমুদা আক্তার পুষনঃ

ধর্ষণ মামলার বাদির গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার ঘটনা ঘটেছে রাজধানীর দক্ষিণখানের ফায়দাবাদ এলাকায়।

শুক্রবার (২৩অক্টোবর) রাত আনুমানিক ৭টার দিকে ফ্যানের সাথে ওড়না পেচিয়ে গলায় ফাঁস দিয়ে ফাতেমা আক্তার (২৬)নামের এক গৃহবধু আত্মহত্যা করেছে।

বিষয়টি নিশ্চিত করেছেন স্বামী সোহেল শেখ। চলতি মাসের (৪অক্টোবর) ফাতেমা নিজে বাদি হয়ে দক্ষিণখান থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। মামলার এজাহারে আলী আহমেদ, রানা, আলমগীর সহ চার চার জনকে আসামী করা হয়।

বিষয় মামলার তদন্তকারি কর্মকর্তা “সাব ইন্সপেক্টর প্রদীপ”। নিহতের আত্মীয় স্বজনের দাবি মামলা তদন্ত কর্মকর্তা স্বাক্ষীর জন্য নানান সময় চাপ দিচ্ছিল। ফোন দিলেই স্বাক্ষী নিয়ে আসতে বলতো।এ বিষয়ে ধর্ষণ মামলার তদন্তকারি কর্মকর্তা প্রদীপের কাছে জানাতে চাইলে তিনি বলেন আমি ছুটিতে আছি। আপনি থানায় যোগাযোগ করেন।

আত্মহত্যা মামলার তদন্তকারি কর্মকর্তা সাব ইন্সপেক্টর জয়নাল জানান,নিহতের স্বামী কে আটক করা হয়েছে।  ছুরত হাল শেষে লাশ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেলে পাঠানো হয়েছে। রিপোর্ট আসলে বোঝা যাবে।

নিহতের দেবর তিয়ান শেখ জানান, আমি বাহিরে দোকানে চা খাচ্ছিলাম। আমার বড় ভাই আমাকে ফোন দিয়ে বলছে আমার সর্বনাশ হয়ে গেছে তোর ভাবি আর নেই। বাসায় এসে দেখি ভাবি ফ্যানের সাথে ঝুলে আছে।

দক্ষিণখান থানার অফিসার ইনচার্জ শিকদার মো.শামিম হোসেনের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করে তাকে পাওয়া যায় নি।

উপ-পুলিশ কমিশনার মো.শহিদুল ইসলাম জানান, আত্মহত্যা তবে প্ররচনা আছে। আমরা স্বামিকে আসামী করে মামলা নিয়েছি। তার স্বামি তাকে আত্মহত্যা করতে প্ররোচিত করেছে। তার গায়ে নির্যাতনের চিহ্ন পাওয়া গেছে।

...
Mahmuda Akter Pushon(SJB:E415)
Mobile : 01922457841

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ