+

পোষ্টার ছাড়াই নির্বাচনে জয়ি হয়ে অবাক করে দিলেন মোহাম্মদ আলী

সরেজমিনবার্তা | নিউজ টি ১২ দিন ৪ ঘন্টা ৩৯ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 960
...

পোষ্টার ছাড়াই নির্বাচনে জয়ি হয়ে অবাক করে দিলেন মোহাম্মদ আলী  

জাতীয় দৈনিক সরেজমিন বার্তা 

 ২৩.১০.২০২০ শুক্রবার 

পোস্টার ছাড়াই নির্বাচনে জয়ি হয়ে অবাক করে দিলেন নৌকার মাঝি মোহাম্মদ আলী। 

( দাউদকান্দি প্রতিনিধি)

কুমিল্লার দাউদকান্দিতে উপজেলা পরিষদ নির্বাচনে পোস্টার বিহীন নির্বাচন করে বিশাল ভোটের ব্যবধানে বিজয়ী হয়েছেন আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মেজর মোহাম্মদ আলী (অব.) সুমন।


  • ২০ অক্টোবর (মঙ্গলবার) দাউদকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে এই বিশাল বিজয় অর্জন করেন, উপজেলা পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণার পরেই মেজর মোহাম্মদ আলী ( অব.) সুমন বিভিন্ন গণমাধ্যম এবং ফেসবুক স্ট্যাটাসে পোস্টার বিহিন নির্বাচনে অংশগ্রহণ করবেন বলে প্রতিশ্রুতি ব্যক্তকরেন, তিনি জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল পদ্ধতি ব্যবহার করেন।   তিনি আরও বলেন আমাকে চিনতে পোস্টার এর প্রয়োজন নেই, আমার উপজেলা চেয়ারম্যানের দায়িত্ব কালীন সময় এবং বিশেষ করে করোনাকালীন সময় মানুষের সেবক হয়ে জীবনের ঝুঁকি নিয়ে কাজ করেছি এটা দাউদকান্দি বাসি সকলেই জানেন। তিনি আরো বলেন জননেত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নের লক্ষ্যে আমি বাংলাদেশ সর্বপ্রথম ডিজিটাল পদ্ধতি অনলাইন কে কাজে লাগিয়ে নির্বাচনের প্রচারণা করে দেখিয়ে দিতে চাই নির্বাচন করতে পোস্টারের প্রয়োজন হয় না। পোস্টার করতে গেলে যেমন অর্থ ব্যয় হয় আবার পরিবেশও নষ্ট হয়। আমার বিশ্বাস আমি দাউদকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান নই আমি দল-মত নির্বিশেষে সকলের সেবক হয়ে সব সময় কাজ করব। উল্লেখ্য গত ২০ অক্টোবর দাউদকান্দি উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপির মনোনিত ধানের শীষ প্রতীকের প্রার্থী সাইফুল আলম ৪,২৩০ ভোট এবং আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মেজর মোহাম্মদ আলী (অব.) সুমন ১,৫২,২৩০ ভোট পেয়ে বিজয় হন।

...
Md. Nurun Nobi(SJB:E511)
Mobile : 01824281816

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ