+

১০ টাকায় জিম্মি রাজধানীর আশকোনা,দক্ষিনখান সহ আশেপাশের এলাকার জনগন

সরেজমিনবার্তা | নিউজ টি ১৩ দিন ০ ঘন্টা ৪১ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 995
...

মোঃশাহজালাল জুয়েলঃ

           রাজধানীর হাজী ক্যাম্প সংগ্লন্ন  আশকোনা সহ আশেপাশের এলাকার জনগন জিম্মি রয়েছে  মাত্র ১০ টাকার জ্যাম-জটে। এয়ারপোর্ট রেলগেট থেকে হাজীক্যাম্প হয়ে আশিয়ান সিটি,আশকোনা,দক্ষিনখান,কাচকুরা,দুবাদিয়া,প্রেম-বাগান, সিটি কমপ্লেক্স এলাকার সাধারন জনগনকে প্রতিনিয়ত হতে হচ্ছে সমস্যার সম্মুখীন।

প্রতিদিন সকাল থেকে বিকেলে দায়িত্বে থাকা ট্রাফিক আনসার/পুলিশ প্রতি রিক্সা,অটো রিক্সা,অটো বাইক থেকে ১০ টাকা করে চাদা নিয়ে থাকে,এই কারনে ট্রাফিক পুলিশ ও অটো বাইক চালকদের সম্পর্ক থাকে শালা-দুলাভাই !

তাই চালকেরা যে অপরাধই করুক আর যেখানেই পার্কিং করুক না কেন তাতে (ট্রাফিক পুলিশের) কোনো মাথাব্যাথা নেই।কোন কোন অটো ড্রাইভার টাকা দিতে অস্বীকৃতি জানালে রাস্তার মধ্যেই তাদের গাড়ির চাবি নিয়ে নেয়,এতে করে রাস্তায় কি পরিমান গাড়ি আটকে জ্যামের সৃষ্টি করে এতে দায়িত্বে থাকা ট্রাফিক পুলিশ /আনসারদের মাথা ব্যাথা নেই !

তাদের( ট্রাফিক আনসার/পুলিশ)১০(দশ) টাকা পেলেই হলো ,দেখা যায় রিক্সা,অটো রিক্সা,অটো বাইকের চালকেরা প্যাসেঞ্জার না পাওয়া পর্যন্ত রাস্তায় দাড়িয়ে থাকে ! ফলে রাস্তায় সৃষ্টি প্রচন্ড জ্যাম-জট।

সাধারন ভুক্তভোগী জনগনের অভিযোগ-সকালের দিকে সবাই যার যার কাজে তরিগরি হয়ে বাসা থেকে বেড়িয়ে যায়,কেউ নিজ অফিস,কেউবা চাকরী কেউ আবার কারো কারো বাচ্চাদের স্কুলে দিতে হাতে অনুমানিক একটা সময় নিয়ে ।

কিন্তু এয়ারপোর্ট রেল গেইটে আসলে তাদের কমপক্ষে ৩০-৪০ (ত্রিশ থেকে চল্লিশ) মিনিট জ্যামে আটকিয়ে থাকতে হয় ।

ট্রাফিক পুলিশ কে চাদা দেওয়ায় আইনের তোয়াক্কা না করে রিক্সা,অটো রিক্সা,অটো বাইকে প্যাসেঞ্জার নামিয়ে সকল চালকেরা রাস্তার মধ্যেই দাড়িয়ে থাকে।

সাধারন জনগণের সাথে কথা বলে যানা যায়-তাদের একটাই চাওয়া এখানে ট্রাফিক পুলিশ না দিয়ে অন্তত সকাল ও বিকালে একজন ট্রাফিক সার্জন দেওয়া হোক……এই বিষয়ে কাউন্সিলর এর বক্তব্য সহ বিস্তারিত আরো আসছে নিউজের ২য় ধাপে

...
Md. Shahjalal Jewel(SJB:E411)
Mobile : 01914877052

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ