+

রাজধানীর উত্তরায় শ্রী শ্রী শারদীয় দূরগা পূজা-২০২০ উদ্ভোধন করলেন-মাহবুব-উল-আলম হানিফ

সরেজমিনবার্তা | নিউজ টি ১৩ দিন ১ ঘন্টা ১৩ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1310
...

মাহমুদা আক্তার পুষনঃ

রাজধানীর  উত্তরার তিন নাম্বার সেক্টরে অবস্থিত ফ্রেন্ডস ক্লাব মাঠে উত্তরা সার্ব্জনীন পূজা কমিটির আয়োজনে গতকাল উদ্ভোধন হয়েছে শ্রী শ্রী শারদীয় দূরগা পূজা-২০২০।

উক্ত উদ্ভোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-জনাব,মোঃ মাহবুব-উল-আলম হানিফ (এম পি) যুগ্ন-সাধারন সম্পাদক,বাংলাদেশ আওয়ামীলীগ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- আসন্ন ঢাকা-১৮ আসনের উপনির্বাচনে  অওয়ামিলিগ মনোনীত প্রার্থী আলহাজ্ব  হাবিব হাসান , বিশেষ অতিথি জনাব মোঃ শহিদুল্লাহ,বিপিএম,পিপিএম,উপ পুলিশ কমিশনার,ঢাকা মহানগর উত্তর, অনুষ্ঠানটি সভাপতিত্ব করেছেন- শ্রী কার্তিক সেন,সভাপতি, উত্তরা সার্ব্জনীন পূজা কমিটি ও সঞ্চালক হিসেবে ছিলেন- শ্রী ননী গোপাল ঘোষ,সাধারন সম্পাদক,উত্তরা সার্ব্জনীন পূজা কমিটি।

 অনুষ্ঠানের সভাপতি বক্তব্যে-শ্রী কার্তিক সেন বলেন-আমরা উত্তরায় শারদীয় দূর্গাপূজা উদযাপন সকল ধর্ম-বর্ণের মানুষের অকুন্ঠ সহযোগিতা ও সমর্থন পেয়েছি। রাজনৈতিক দল-মত নির্বিশেষে সকলের পৃষ্ঠপোষকতা আমাদের অনুপ্রাণিত করেছে। আমরা বিভিন্ন সামাজিক সংগঠন বিশেষ করে সেক্টর কমিটিগুলোর প্রভূত সহযোগিতা পেয়েছি।  বিশেষ করে ধন্যবাদ জানাচ্ছি অত্যান্ত ব্যাস্ততার মধ্যেও যারা আজ আমাদের এই উদ্ভোধন অনুষ্ঠানে এসে আমাদের ধন্য করেছেন।

এছাড়া পূজা কমিটির যে সকল কর্মীবৃন্দ একটি অসাধরণ পূজা ও উৎসব আয়োজনে অক্লান্ত পরিশ্রম করেছেন তাদের প্রতি আমি কৃতজ্ঞ। উত্তরায় বসবাসরত সকল হিন্দু পরিবারের প্রাণোচ্ছল অংশগ্রহণ আমাকে উৎসাহিত ও আনন্দিত করেছে।

উত্তরায় তথা সারা বাংলাদেশে হিন্দু মুসলিম বৌদ্ধ খ্রীষ্টান সকল সম্প্রদায়ের মধ্যে সৌভ্রাতৃত্বের বন্ধন অক্ষয় ও অটুট হোক।   সবাইকে আবারো শারদীয় শুভেচ্ছা।

এছারাও অনুষ্ঠানে  আগত অতিথিরা পূজা  কমিটিকে সার্বিক সহায়তার আশ্বাস রেখে সংক্ষিপ্ত বক্ত্যব্য রাখেন।

...
Mahmuda Akter Pushon(SJB:E415)
Mobile : 01922457841

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ