+

মির্জাগঞ্জে সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডারের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানব বন্ধন

সরেজমিনবার্তা | নিউজ টি ১৩ দিন ১৪ ঘন্টা ৩০ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 895
...

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধিঃ

পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলার সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ ওয়াজেদ আলীর বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে।  ২২-১০-২০২০ ইং রোজ বৃহস্পতিবার স্থানীয় সুবিদখালী সরকারী পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের সামনে বাকেরগঞ্জ-বরগুনা মহাসড়কে এই মানব বন্ধনের আয়োজন করা হয়। দুপুর ১২টায় অনুষ্ঠিত মানব বন্ধনে মুক্তিযোদ্ধা ছাড়াও বিভিন্ন শ্রেনী পেশার মানুষ অংশ নেন। মানব বন্ধনে অংশ গ্রহন কারী বক্তারা বলেন ১৯৭১সালে মহান মুক্তিযুদ্ধের রনাঙ্গনে বীর মুক্তিযোদ্ধা মোঃ ওয়াজেদ আলী  স্বাধীনতার স্বপক্ষে কাজ করেন,এ সময় তার অবদান ও কৃতিত্বের কথা তুলে ধরেন। এবং তার বিরুদ্ধে দায়ের করা সকল ধরনের মিথ্যা ও হয়রানী মূলক মামলা প্রত্যাহারের জন্য প্রধান মন্ত্রীর হস্তক্ষেপ ও সু-দৃষ্টি কামনা করেন। এ সময় মানব বন্ধনে মুক্তিযোদ্ধা মোঃ ওয়াজেদ আলী সহ তার পরিবারের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন। মুক্তিযোদ্ধা ওয়াজেদ আলী তার বিরুদ্ধে দায়েরকৃত সকল ধরনের মিথ্যা মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে বঙ্গন্ধুর ডাকে সারা দিয়ে জীবনকে বাজী রেখে পাক হানাদার বাহিনীর বিরুদ্ধে রনাঙ্গনে যুদ্ধ করেছি। কিন্তু স্বাধীনতার ৪৯ বছর পরেও একটি স্বার্থান্বেষী কুচক্রি মহল নিজেদের স্বার্থ চরিতার্থ করতে না পেরে আমার বিরুদ্ধে একের পর এক মিথ্যা মামলা দায়ের করে আমাকে ও আমার পরিবারকে হয়রানি করছে। আমি অবিলম্বে এই মিথ্যা মামলা প্রত্যাহার সহ ন্যায় বিচারের জন্য আমাদের মমতাময়ী মা বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করছি।
উল্লেখ্য গত ১৫-১০-২০২০ ইং তারিখ মুক্তিযোদ্ধা আঃ আজিজ মল্লিক বাদী হয়ে মুক্তিযোদ্ধা মোঃ ওয়াজেদ আলীর বিরুদ্ধে মির্জাগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে একটি মামলা দায়ের করেন। মামলা নং- সি.আর-১৫৪/২০।

...
Aslam Hawladar Abdullah(SJB:E406)
Mobile : 01724096161

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ