+

পিতা-মাতাহীন অসহায় একটি পরিবারের পাশে দাঁড়ালো দৈনিক সরেজমিন

সরেজমিনবার্তা | নিউজ টি ৩ দিন ২৩ ঘন্টা ৫৩ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 735
...

 

পার্বত্য জেলা খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার ৩ নম্বর বর্ণাল ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের অন্তর্ভুক্ত যামিনীপাড়ার মুসলিমপাড়া নিবাসী একটি অসহায় পরিবারের পাশে দাঁড়িয়েছে জাতীয় দৈনিক সরেজমিন বার্তা। ২২ অক্টোবর,রোজ বৃহস্পতিবার বিকেল ৩ ঘটিকার সময় সরেজমিনের একটি বিশেষ প্রতিনিধি দল বর্ণালের যামিনীপাড়াস্থ মুসলিম পাড়ায় পৌছায়। পাড়ার নিখোঁজ মতান্তরে ক্রসফায়ারে নিহত মো: আবদুর রহিমের ৩ সন্তান ও বৃদধা মাতার সাথে কথা বলেন প্রতিনিধি দলের সদস্যবৃন্দ। রহিমের বৃদ্ধা মা, বোন ও তিন সন্তান এ সময় কান্নায় ভেঙ্গে পড়েন। সরেজমিনের প্রতিনিধি দল তাদের গভীর সমবেদনা জানান এবং আজীবন রহিমের পরিবারের পাশে থাকার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন। তার ছেলে-মেয়েদের পড়ালেখা ও ভরণ-পোষণ এবং বৃদ্ধা মায়ের অমৃত্যু দেখাশুনা  করার ঘোষণাও দেন প্রতিনিধি দলের সদস্যরা।
এ সময় উপস্থিত ছিলেন সরেজমিনের ব্যবস্থাপনা সম্পাদক আল মামুন, ও পার্বত্য চট্টগ্রাম অঞ্চলের বিশেষ প্রতিনিধি মোহাম্মদ কেফায়েত উল্লাহ।
সরেজমিনের অনুসন্ধানে জানা যায় যে, যামিনীপাড়াস্থ মুসলিম পাড়া নিবাসী মৃত নজির হোসেনের ছেলে আবদুর রহিম প্রায় দেড় বৎসর আগে নিখোঁজ মতান্তরে নিহত হন। একই পাড়ার আলাউদ্দিনের মেয়ে গার্মেন্টস কর্মী মিনা আক্তার ও কক্সবাজারের উখিয়া উপজেলার মরিচ্যা নিবাসী নারী পাচারকারী দলের সদস্য সাদ্দামের নষ্ট কৌশলের শিকার হয়ে আবদুর রহিমের এই করুণ পরিণতি ঘটে।
উল্লেখ্য, এ বিষয়ে ধারাবাহিক অনুসন্ধানী প্রতিবেদন প্রকাশিত হবে আসছে সংখ্যাগুলোতে।
 

...
Mohammad Kefayet Ullah(SJB:E529)
Mobile : 01557008156

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ