+

আশুলিয়া থানা কমিটির উদ্যোগে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত।

সরেজমিনবার্তা | নিউজ টি ১৩ দিন ২৩ ঘন্টা ৪৫ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1075
...

স্টাফ রিপোর্টার - মোঃ আলী সীমান্ত। 

" মুজিব বর্ষের শপথ, সড়ক করবো নিরাপদ", এই শ্লোগান নিয়ে পালিত হলো জাতীয় নিরাপদ সড়ক দিবস ২০২০।

 নিরাপদ সড়ক চাই আশুলিয়া থানা কমিটির উদ্যোগে জাতীয় নিরাপদ সড়ক দিবস ২০২০ উপলক্ষে র্যালী ও  আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ২২ অক্টোবর সকাল ১১ টায় সময় রাজধানী ঢাকার শিল্পাঞ্চল আশুলিয়ার গাজীরচট ইউনিক এলাকায় নিরাপদ সড়ক চাই অফিসে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

নিরাপদ সড়ক চাই আশুলিয়া থানা কমিটির সভাপতি মোঃ শাকিল আহমেদ এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাভার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ শাহাদাত হোসেন খান।

নিরাপদ সড়ক চাই আশুলিয়া থানা কমিটির সাধারণ সম্পাদক মোহাম্মদ আলী সীমান্তের সঞ্চালনায় উক্ত আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আশুলিয়া রিপোর্টার্স ক্লাবের সভাপতি মোঃ শাহ আলম, সাপ্তাহিক বিজয় বার্তার সম্পাদক ও কাশিমপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ আমজাদ হোসেন, বাংলা টিভির আশুলিয়া প্রতিনিধি খন্দকার আলমগীর হোসেন নীরব, নিরাপদ সড়ক চাই আশুলিয়া থানা কমিটির উপদেষ্টা মোঃ জামাল উদ্দিনসহ প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, আজ থেকে ২৮ বছর পুর্বে একটি সড়ক দুর্ঘটনায় জনপ্রিয় চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন এর সহধর্মিণী মরহুমা জাহানারা কাঞ্চন এর মৃত্যু হয়। সেই থেকে নিরাপদ সড়ক চাই দাবীতে ইলিয়াস কাঞ্চন এ সংগঠনটি প্রতিষ্ঠা করেন।" পথ যেন হয় শান্তির, মৃত্যুর নয়। জীবনের আগে জীবিকা নয়, সড়ক দুর্ঘটনা আর নয়," এই সংকল্প নিয়ে হাঁটি হাঁটি পা করে চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন এর অক্লান্ত পরিশ্রমে আজ নিরাপদ সড়ক চাই একটি জাতীয় সংগঠন হিসাবে স্বীকৃতি লাভ করে। নিরাপদ সড়ক চাই আজ শুধু চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন এর দাবী নয়, সারা বাংলাদেশের মানুষের দাবী। জাতীয় নিরাপদ সড়ক চাই সংগঠনটিকে একটি আন্তর্জাতিক সংগঠন হিসাবে স্বীকৃতি দেওয়ার জন্য দাবী জানান তারা।

এসময় আরও উপস্থিত ছিলেন, নিরাপদ সড়ক চাই আশুলিয়া থানা কমিটির সহ সভাপতি মোঃ মোখলেছুর রহমান রানা, মোঃ মামুন রানা, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মতিউর রহমান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রিপন মিয়া, সদস্য ইউসুফ আলী খানসহ কমিটির সকল নেতা কর্মী ও স্থানীয় সাংবাদিকগণ।

...
Mohammad Ali Simanto(SJB:E080)
Mobile : 01979601822

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ