+

আত্রাইয়ে সাবেক এমপি ইসরাফিলের আত্মীয় ও সাংবাদিক পরিচয় দানকারী কে গণধোলাই

সরেজমিনবার্তা | নিউজ টি ১৩ দিন ৫ ঘন্টা ৪৯ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 650
...

সামসুজ্জামান (সেন্টু) আত্রাই প্রতিনিধিঃ-    গতকাল ১৯।১০।২০২০ সাল,রোজ সোমবার নওগাঁ-৫১(আত্রাই- রানিনগর)-৬ আসনের নতুন এমপি আলহাজ্ব হেলাল উদ্দিন নির্বাচন পরবর্তী সাক্ষাৎ করার জন্য আত্রাই উপজেলায় আসেন।উনার আগমন উপলক্ষে খুশির আমেজ বইতে থাকে আ.লীগের বিভিন্ন অঙ্গণ সংগঠনের নেতাকর্মীদের মনে।

উপজেলা পার্টি অফিসে অনুষ্ঠান চলাকালীন সময় দলীয় নেতাকর্মীদের হেয়পতিপ্ন করে কথা বলায় আ.লীগের কার্যনির্বাহী কমিটির উন্নতম সদস্য ও সাবেক এমপি ইসরাফিল আলম এর আত্রাই উপজেলা প্রতিনিধি পরিচয়দানকারী এম এ হেলাল কে দলীয় কিছু নেতাকর্মীরা বেধড়ক পেঁদানী দিয়েছে উপজেলা পার্টি অফিসের সামনেই।

ঘটনাটির সম্পর্কে বিস্তারিত জানার জন্য আ.লীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতাকর্মীদের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে; উনাদের মধ্যে থেকে অনেকেই বলেন,তার বিরুদ্ধে বিভিন্ন অপকর্ম ও অনিয়মের অভিযোগ রয়েছে।সাবেক এমপি ইসরাফিল আলম এর আত্মার আত্মীয় পরিচয় দিয়ে সে এলাকার মানুষদের জ্বালিয়ে পুড়িয়ে ছাঁই করেছে।

সে নিজেকে কখনো সাংবাদিক আবার কখনো আ.লীগ নেতা পরিচয় দিতে দাঁপিয়ে বেড়াতো পুরো এলাকা।শুধু হেলাল-ই নয় আমাদের দলের ভিতর এমন সুবিধাবাদী জিন্দাবাদ অনেকেই রয়েছে যারা নিজেদের কখনো সাংবাদিক আবার কখনো আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গসংগঠনের নেতা হিসাবে পরিচয় দিয়ে বিভিন্ন অপকর্ম করে বেড়ায়।

এই হেলালের জ্বালায় অতিষ্ঠ হয়ে দলীয় নেতাকর্মীরা তাকে গণপেঁদানী দিয়েছে বলে দাবি করে আ.লীগের অনেকেই। এ বিষয়ে এমএ হেলালের সাথে মুঠোফোনে কল দেওয়া হলে ঘটনার সত্যতা স্বীকার করেন এবং এটি দলের অভ্যন্তরীণ বিষয় বলে দাবি করে তেমন কিছু সে বলেনি।তবে হেলাল কে গণপেঁদানী দেওয়ায় আত্রাইয়ে প্রথম দিনেই শান্তির সু-বাতাস বইতে শুরু করলো বলে দাবি করছেন সাধারণ মানুষরা।

নতুন এমপির কাছে নির্যাতিত সাধারণ মানুষদের দাবি ও চাওয়া পাওয়া একটাই তারা আর লাশ দেখতে চায় না,চায় না আর কেউ লাশের মিছিলে নতুন করে যোগ হোক। সেই সাথে রাজনৈতিক অঙ্গণে দালালদের ও দেখতে চায় না,তারা শান্তির হিমেল হাওয়া বইয়ে চলা সুন্দর আত্রাই-রাণীনগর চায়।সাধারণ মানুষরা আশাবাদী নয় মনে প্রাণে বিশ্বাসী নতুন এমপি আলহাজ্ব হেলালা সাধারণ মানুষদের মনের আশা ও চাওয়া পাওয়া পূর্ণ্য করতে পারবে।

...
A T K MSamsuzzaman(SJB:E503)
Mobile : 01317344346

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ