+

নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার এর সাথে মায়ের আঁচল সাহিত্য সামাজিক পরিষদ (মাআসাপ) বাংলাদেশ'র সৌজণ্য সাক্ষাত।

সরেজমিনবার্তা | নিউজ টি ১২ দিন ২২ ঘন্টা ৪২ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1010
...

সাগর আহমেদ ঃ মায়ের আঁচল ইন্টারন্যাশনাল নিউজ 24.com:-  পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ মনিরুল ইসলাম (পিপিএম) এর সাথে সৌজন্য সাক্ষাত করেছেন মায়ের আঁচল সাহিত্য সামাজিক পরিষদ (মাআসাপ)বাংলাদেশ এর নেতৃবৃন্দ।। ১৮ অক্টোবর ২০২০ দুপুরে নারায়ণগঞ্জ পুলিশ সুপার মনিরুল ইসলাম এর পিবিআই কার্যালয়ে গিয়ে এ সৌজন্য সাক্ষাত করেন । এ সময় উপস্থিত ছিলেন,মায়ের আঁচল সাহিত্য সামাজিক পরিষদ (মাআসাপ) বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা ও সভাপতি লেখক সাংবাদিক হারুন অর রশিদ সাগর, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট বুলবুল আহমেদ, পিবিআই ইন্সপেক্টর খন্দকার জহিরুল ইসলাম, এসআই আমিনুল ইসলাম, এস আই মোঃ ইব্রাহিম প্রমূখ।

উল্লেখ্য,আঁচল সাহিত্য সামাজিক পরিষদ (মাআসাপ) বাংলাদেশ এর নেতৃবৃন্দসহ পুলিশ সুপার অফ পিবিআই মনিরুল ইসলাম এর সাথে একটি গুরুত্বপূর্ণ আলোচনার পর পুলিশ সুপারকে ফুলেল শুভেচ্ছাসহ লেখক সাংবাদিক হারুন অর রশিদ সাগর এর লেখা সম্বলিত”মুক্তিযুদ্ধ কবি অতঃপর কবর”উপন্যাসের একটি বই ও মায়ের আঁচল ম্যাগাজিন পত্রিকা প্রদান করেন। পুলিশ সুপার তার বক্তব্যে বলেন ভালো এবং মানুষের কল্যাণকর কাজে সর্বদাই পুলিশ বদ্ধপরিকর এবং জনকল্যাণমূলক কাজের সাথে সর্বদাই একাত্মতা প্রকাশ করছে আমার পুলিস ডিপার্টমেন্ট তবে কোন দুর্নীতি এবং খারাপ কাজে আমরা নেই এবং কোন দুষ্কৃতিকারী কে ছাড় দিব না সে যেই হোক।

...
Name : MD. Nuruzzaman(SJB:E3001)
Mobile : 01918843879

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ