+

আবার দুইদিনের রিমান্ডে কেয়ারটেকার শাহীন

সরেজমিনবার্তা | নিউজ টি ১৪ দিন ১২ ঘন্টা ৪৪ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 720
...

ফেনী শহরের পাঠানবাড়ী এলাকার সফিকুর রহমান সড়কের তাসফিয়া ভবনে ডিপ্লোমা প্রকৌশলী ইয়াকুব নবী বাবুকে খুন করে লাশ গুমের ঘটনায় গ্রেফতার হওয়া কেয়ারটেকার মোজাম্মেল হক শাহীনকে পুনরায় রিমান্ডে নেয়া হয়েছে।

পুলিশ সূত্র জানায়, প্রথমদফায় ৭ দিনের রিমান্ড শেষ হলে সোমবার জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট জাকির হোসেনের আদালতে শাহীনকে হাজির করা হয়। অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য মামলার তদন্তকারি কর্মকর্তা ও শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ সুদ্বীপ রায় দ্বিতীয় দফায় ৭ দিনের রিমান্ড আবেদন জানান। শুনানী শেষে আদালত দুইদিনের রিমান্ড মঞ্জুর করেন।

ঘটনার পর গ্রেফতার কেয়ারটেকার মোজাম্মেল হক শাহীনকে গত ১১ অক্টোবর রবিবার আদালতে হাজির করে ১০ দিনের রিমান্ডের আবেদন করা হয়। আদালত শুনানি শেষে পরদিন সোমবার ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন। ওইদিন বিকালে তাকে জিজ্ঞাসাবাদ করার জন্য ফেনী মডেল থানায় নিয়ে আসা হয়। আলোচিত এ মামলা সম্পর্কে শাহীন বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য দেয়। ওই ঘটনায় সেপটিক ট্যাংক থেকে জীবিত অবস্থায় উদ্ধার হওয়া শাহরিয়ার চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এদিকে ঘটনার ১০ দিন পার হলেও মামলার প্রধান আসামী ছাত্রলীগ নেতা রাকিবকে এখনো গ্রেফতার করতে পারেনি পুলিশ।প্রসঙ্গত; গত ১০ অক্টোবর শনিবার দিবাগত রাত ১টার দিকে পুলিশ বাবুর লাশ উদ্ধার করে। একই ট্যাংক থেকে আগেরদিন সকালে আহত অবস্থায় তার অপর বন্ধু শাহরিয়ারকেও উদ্ধার করা হয়। তিনি চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। শুক্রবার ভোরে পাঠানবাড়ী সড়কের তাসফিয়া ভবনের নিচতলার গ্যারেজের কক্ষে কেয়ারটেকার মোজাম্মেল হক শাহীন পানি দিয়ে রক্ত পরিষ্কার করছিলেন। তা দেখতে পান একজন ভাড়াটিয়া। ওই ভাড়াটিয়া তার ছেলেকে ডেকে বিষয়টি দেখান। তারা রক্ত কোথা থেকে এল জানতে চাইলে মোজাম্মেল সদুত্তর দিতে পারছিলেন না। এসময় তারা পাশের সেপটিক ট্যাংক থেকে মানুষের গোঙানির শব্দ পেয়ে এগিয়ে আসেন। তারা ট্যাংকের ঢাকনা তুলে মুমূর্ষু অবস্থায় শাহরিয়ারকে উদ্ধার করে থানায় খবর দেন। পুলিশ শাহরিয়ারকে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করে। সেখান থেকে শাহরিয়ারকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বাবু হত্যার ঘটনায় মা রেজিয়া বেগম বাদী হয়ে ফেনী মডেল থানায় মামলা দায়ের করেন।

...
Md. Saiful Islam(SJB:E525)
Mobile : 01558813552

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ