+

মাগুরা পৌরসভার নান্দুয়ালী গ্রামে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী ৭নং বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

সরেজমিনবার্তা | নিউজ টি ২১ দিন ১৫ ঘন্টা ৫৫ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1295
...

মাগুরা প্রতিনিধিঃ আজ শনিবার মাগুরা পৌরসভার নান্দুয়ালী গ্রামের ৭নং সরকারি প্রাইমারী স্কুল মাঠে  নারী ধর্ষণ, যৌন হয়রানি, নির্যাতনসহ নারীর প্রতি সহিংসতা বিরোধী সাত নং বিট পুলিশিং সমাবেশ অনুষ্টিত হয়।

মাগুরা জেলায় মোট ৪৫ টি বিট পুলিশিং সমাবেশ অনুষ্টিত হয়, তারমধ্যে সদর উপজেলার ১৩ ইউনিয়নে ১৩ টি ও পৌরসভার ৯ ওয়ার্ডে ৯টি এ ‍দিয়ে সদরে মোট ২২ টি। এদিয়ে সারাদেশে একযোগে মোট ৬৯১৩ টি বিট পুলিশিং সমাবেশ অনুষ্টিত হয়।

সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন খান মোহাম্মাদ রেজোয়ান(পিপিএম)পুলিশ সুপার মাগুরা, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মাগুরা জেলা যুবলীগের যুগ্ন আহবায়ক ও মাগুরা পৌরসভার ৭নং ওয়ার্ড কাউন্সিলর জনাব সাকিব হাসান তুহিন, ৭,৮ ও ৯ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর মনিরা বেগম শাবানা, নান্দুয়ালী ডি ইউ উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনিচুর রহমান পিন্টুসহ অন্যান্য শিক্ষকবৃন্দ, ৭নং প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষীকা  কাজী ফারহানা রহমানসহ অন্যান্য শিক্ষকবৃন্দ, সভা সঞ্চালনা করেন মোঃ আশরাফুল আলম ওসি অপারেশন ও কমিনিউটি পুলিশিং মাগুরা, সভার সভাপতিত্ব করেন সদর অফিসার ইনচার্র্জ(ওসি) জয়নুল আবেদীন মন্ডল, তাছাড়া বিভিন্ন মাদ্রাসার শিক্ষক ও মসজিদের ঈমামসহ স্থানীয় সাধারণ মানুষ উপস্থিত ছিলেন।

অন্যান্য বক্তাদের সাথে সুর মিলিয়ে প্রধান অতিথি খান মোহাম্মাদ রেজোয়ান পিপিএম বলেন নারী ধর্ষণ, যৌন হয়রানি, নির্যাতনসহ নারীর প্রতি সহিংসতা প্রতিরোধে আমারা পুশিশ প্রশাসনসহ মাগুরাবাসী কাধে কাধ মিলিয়ে কাজ করে যাবে। পাশাপাশি অভিবাবকদের উদ্দেশে তিনি বলেন তাদের স্তানরা কখন কি করে ও কার সাথে ওঠা বসা করে সেদিকে লক্ষ রাখতে। স্কুল কিংবা কলেজে তাদের সন্তানরা ঠিকমত আশা যাওয়া করে নাকি সেদিকেও লক্ষ রাকতে বলেন। তাছাড়া তারা তাদের অল্প বয়সি সন্তানদের হাতে যেন ফোন না তুলে দেন সেদিকেও বিশেষ গুরুত্ব দিতে বলেছেন ।

দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ও বাংলাদেশ পুলিশের আইজিপি বেঞ্জীর আহম্মদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে প্রধান অতিথি বলেন নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী কমউনিটি বিট পুলিশিং তাদের এক যুগান্তকারী আবিষ্কার।

সামাবেশে স্কুল ও কলেজে পড়ুয়া অনেক শিক্ষার্থী উপস্থিতি ছিলেন।        

...
Md. Shaharul Islam

নিয়োগ বিজ্ঞপ্তি


খুলনা বিভাগের সাংবাদিক, মুক্ত হাতে যারা লিখতে ভালোবাসেন তাদের জন্য সুখবর। বাংলাদেশের বহুল প্রচারিত, মিডিয়া অন্তুর্ভুক্ত জাতীয় দৈনিক সরেজমিনবার্তা পত্রিকায় খুলনা বিভাগীয় প্রধান , জেলা প্রতিনিধি , বিজ্ঞাপন প্রতিনিধি পদে নিয়োগ দেয়া হবে। আগ্রহীগণ ০১৭১৫ ৯৫ ৯৩ ৪৪ এই নম্বর এ যোগাযোগ করুন।

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যবস্থাপনা সম্পাদক
আল মামুন

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ