+

হাটহাজারীতে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুধী পুলিশিং সমাবেশ-২০২০ অনুষ্ঠিত

সরেজমিনবার্তা | নিউজ টি ২ দিন ১৬ ঘন্টা ৩৫ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 85
...

মো.আরিফ,হাটহাজারীঃ

দেশব্যাপী ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে সামাজিক সচেতনতা সৃষ্টির লক্ষ্যে হাটহাজারীতে সমাজের নানান পেশাজীবি নারী-পূরুষদের নিয়ে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুধী পুলিশিং সমাবেশ-২০২০ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৭ অক্টোবর) সকালের দিকে উপজেলার বিভিন্ন ইউনিয়ন বিট পুলিশিং কার্যালয়ের উদ্যোগে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বিট অফিসার মো.মুকিব হাসানের(উপ-পুলিশ পরিদর্শক,হাটহাজারী মডেল থানা) সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশের প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মাসুম, এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হাটহাজারী মডেল থানার অফিসার ইনচার্জ মো. মাসুদ আলম। অন্যান্যদের মধ্যে হাটহাজারী সাংবাদিক ইউনিয়ন ও অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি দৈনিক ইত্তেফাক পত্রিকার উপজেলা সংবাদদাতা সাংবাদিক আতাউর রজমান মিয়া। মানবাধীকার কর্মী লায়লা বেগম,হাটহাজারী ব্যবসায়ী কল্যান সমিতির অর্থ সম্পাদক মো.আলী আজম সহ আরো অনেকে উপস্থিত ছিলেন। বক্তারা সমাজে ধর্ষণ ও নারী নির্যাতনসহ জুয়া-নেশার বিরুদ্ধে স্থানীয় পুলিশকে সক্রিয় থাকার আহ্বান জানান এবং ধর্ষণ ও নারী নির্যাতনে মৃত্যুদণ্ডের কথা স্মরণ করিয়ে দিয়ে উপস্থিত জনতাকে সামাজিক সচেতনতা সৃষ্টিতে সক্রিয় ভুমিকা রাখার আহ্বান জানান।

বিশেষ অতিথির বক্তব্যে মডেল থানার অফিসার ইনচার্জ মো. মাসুদ আলম বলেন, পুলিশ জনগনের বন্ধু , ধর্ষণ ও নারী নির্যাতনসহ সামাজিক যে কোনো অপরাধের তথ্য আমাদের কে(পুলিশ)জানান।তিনি উপস্থিত সকলের প্রতি যে কোনো প্রয়োজনে নিকটস্থ থানায় যোগাযোগের এবং অপরাধীদের ব্যাপারে তথ্য দিয়ে পুলিশ কে সহযোগীতা করার আহ্বান জানান। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, দৈনিক ইত্তেফাক পত্রিকার উপজেলা সংবাদদাতা সাংবাদিক আতাউর রহমান মিয়া,মানবাধীকার কর্মী লায়লা বেগম প্রমুখ।

এদিকে একইদিন সকালের দিকে উপজেলার মেখল ইউপি পরিষদে ইউপি পরিষদ চেয়ারম্যান মোহাম্মদ সালাউদ্দিন চৌধুরীর সভাপতিত্বে এবং ফরহাদাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব ইদ্রিছ মিয়া তালুকদারের সভাপতিত্বে, ছিপাতলী ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান নুরুল আহসান লাভুর সভাপতিত্বে ধর্ষণ ও নারী নির্যাতন বিরুধী পুলিশিং সমাবেশ-২০২০ অনুষ্ঠিত হয়েছে।

...
MD. FAROUK HOSSAIN(SJB:E223)
Mobile : 01715959344

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ