+

ঠাকুরগাঁওয়ে মাদ্রাসা ছাত্রীকে ধর্ষনের চেষ্টায় মামলা দায়ের।

সরেজমিনবার্তা | নিউজ টি ২ দিন ১৮ ঘন্টা ১৫ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 250
...

 

ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি ঃ ঠাকুরগাঁওয়ে রুহিয়ায় ৬ষ্ঠ শ্রেনীর এক মাদরাসা ছাত্রীকে ধর্ষনের চেষ্টা করা হয়েছে। গত বৃহস্পতিবার দুপুরে রুহিয়া থানার ওয়াপদা কলোনী এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় ১৭ অক্টোবর (শনিবার) শনিবার দুপুরে রুহিয়া  থানায় একটি মামলা দায়ের  করা হয়েছে। 
পুলিশ জানায়,ঠাকুরগাঁও সদর উপজেলার ঘনিমহেশপুর (ওয়াপদা পাড়া) গ্রামের বাসিন্দা দিনমজুর শাহ আলম ওরফে সমারুর কন্যা  রুহিয়া উম্মুল মুমেনীন হয়রত খাদিজাতুল কোবরা বালিকা দাখিল মাদরাসায় ৬ষ্ঠ শ্রেনীতে লেখাপড়া করে। সে  মাদ্রাসায় যাতায়াতকালে প্রতিবেশি হারুন অর রশিদের বখাটে  ছেলে মোশাররফ হোসেন (৩৭) প্রায় তাকে উত্যক্ত করত এবং কু প্রস্তাব দিত। এতে মেয়েটি রাজি না হলে বখাটে মোশাররফ সুযোগ খুঁজতে থাকে।

এদিকে গত  বৃহস্পতিবার দুপুর আড়াইটায় মেয়েটিকে বাড়ির পাশে একাকি পেয়ে মোশাররফ হোসেন মুখ চেপে ধরে টেনে হেচড়ে পাশের ধান ক্ষেতে নিয়ে যায় এবং জোরপূবর্ক ধর্ষনের চেষ্টা চালায়। মেয়েটির চিৎকারে মাঠে ঘাস কাটতে থাকা কয়েকজন মহিলা ছুটে এলে বখাটে মোশাররফ পালিয়ে যায়।পরে প্রত্যক্ষদর্শীরা মেয়েটিকে উদ্ধার করে বাড়িতে পৌছে দেয়। এ ঘটনায় মেয়ের পিতা বাদী হয়ে বখাটে মোশাররফের বিরুদ্ধে ২০০৩ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন-এর  ৯/(৪)(খ) ধারায় একটি মামলা দায়ের করে।

রুহিযা থানার ওসি চিত্ত রন্জন রায় ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, একটি হাবাগোবা মেয়েকে ধর্ষন চেষ্টার অভিযোগে থানায় মামলা দায়ের  করা হয়েছে এবং আসামীকে  গ্রেফতারের চেষ্টা চলছে।

...
Md. Kudrat Ali(SJB:E515)
Mobile : 01718988252

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ