+

বুড়িমারি ইউনিয়নে দুস্থদের মাঝে ঈদ উপহার বিতরণের শুভ উদ্ভোধন করলেন চেয়ারম্যান -- নিশাত

সরেজমিনবার্তা | নিউজ টি ৯ দিন ০ ঘন্টা ৩৪ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 1005
...

বুড়িমারিতে দুস্থদের মাঝে ঈদ সামগ্রী বিতরণের শুভ উদ্ভোধন করলেন ইউপি চেয়ারম্যান নিশাত

 

হাসান জুয়েল

পাটগ্রাম লালমনিরহাট সংবাদদাতা

 

লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার বুড়িমারি  ইউনিয়নের প্রায় ১হাজার অতিদরিদ্র ও দুস্থ মানুষদের মাঝে ঈদ সামগ্রী বিতরণের শুভ উদ্ভোধন করেছেন বুড়িমারি ইউপি চেয়ারম্যান ও বুড়িমারি স্থলবন্দর সিএনএফ এজেন্ট এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক ও আওয়ামীলীগ নেতা আবু সাইদ নেওয়াজ নিশাত। 

 

 

বুধবার ২০.০৫.২০২০ ইং সকালে তাঁর  ব্যক্তিগত অর্থায়নে অপেক্ষাকৃত দুস্থ অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়।


এ উপলক্ষে বুড়িমারি ইউনিয়নের সীমান্তবর্তী এলাকা মগলি বাড়ি দিয়ে তিনি এই ঈদ উপহার বিতরণের শুভ উদ্ভোধন করেন। 

করোনা ইস্যুতে গঠিত স্বেচ্ছাসেবকদের সহায়তায় নিরাপদ দূরত্ব বজায় রেখে সরকারী নির্দেশনা মেনে ঈদ সামগ্রী (আতপ চাল দেড় কেজি  , মুরগি ১ টি, সেমাই ১ কেজি, তেল, চিনি ও মুড়ি সম্বলিত প্যাকেট অত্র ইউনিয়নের ২ নং ওয়ার্ডে ২৫১ টি বাড়িতে পৌছে দেয়া হয়।

 

উপকারভোগী কয়েকজনের কাছে এবিষয়ে জানতে চাইলে তারা জানান, আমাদের দিনকাল ভালোই চলছিল। প্রতিদিন বুড়িমারি স্থলবন্দরে স্থানীয় মানুষসহ গোটা লালমনিরহাট জেলার অনেক মানুষ এখানে কাজ করে সংসার চালাতো। কিন্তু মহামারি করোনা ভাইরাস এসে আমাদের জীবন থমকে দিয়েছে।  হটাৎ সবকিছু এলোমেলো গেছে ।  কাজকর্ম হারিয়ে পরিবার পরিজন নিয়ে আমরা কষ্টে দিনযাপন করছিলাম। কিন্তু আমাদের চেয়ারম্যান নিশাত এই এলাকার মানুষকে কষ্টে থাকতে দেননি। তিনি সরকারি সাহায্য ছাড়াও ব্যাক্তিগত ভাবে সাহায্যে দিয়ে আমাদের পাশে ছিলেন। কারো বাড়িতে খাবার না থাকলে খবর পেলেই তিনি গোপনীয়তা রক্ষা করে খাদ্যসামগ্রী পৌছে দিতেন। 

দিনমজুর সাইদুল বলেন এমন চেয়ারম্যান থাকলে কোনো মানুষ কষ্টে থাকবেনা,  আমাদের সৌভাগ্য যে নিশাত ভাইয়ের মতো সত্যিকারের একজন জনপ্রতিনিধি আমরা পেয়েছি। 

 

এবিষয়ে বুড়িমারি চেয়ারম্যান নেওয়াজ নিশাতের কাছে জানতে চাইলে তিনি এই প্রতিবেদককে বলেন, দেশের এই ক্রান্তি লগ্নে ঈদের আনন্দটুকু গরিবদের সঙ্গে ভাগাভাগি করে নিতে আমার ইউনিয়নের বিভিন্ন এলাকার প্রায় ১ হাজারেরও বেশি মানুষের তালিকা করেছি আমি। অপেক্ষাকৃত অসহায় মানুষদেরকে ঈদ সামগ্রী বিতরণ করার সিদ্ধান্ত নিয়েছি। কারণ আমার ইউনিয়নে কোনো গরিব মানুষ ঈদ সামগ্রী কিনতে না পেরে কষ্ট পেলে আমার নিজেরও কষ্ট হতো। তাই সেইসব অসহায় মানুষদের জন্য আমার এই ক্ষুদ্র আয়োজন।

 

 সেই সাথে স্থানীয় লোকদের নিরাপদ দূরত্ব বজায় রেখে চলাচল, নিজের সুরক্ষা নিশ্চিত করণ এবং সরকারি বিধিনিষেধ গুলো মেনে সরকারী কাজে সহায়তা করতে সকলকে আহবান জানান তিনি।

 

উল্লেখ যে জনাব নেওয়াজ নিশাত এর আগে বুড়িমারি ইউনিয়নের প্রতিটি দুস্থ পরিবারের তালিকা করে সরকারি ত্রাণ ছাড়াও নিজ অর্থায়নে প্রতিটি দুস্থ পরিবারের মাঝে খাদ্য উপহার পৌছে দিয়েছেন। 

...
Md. Anwar Hossain Jewel(SJB:E037)
Mobile : 01717548594

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ