+

চট্টগ্রামে করোনা ভাইরাসে মৃত্যু ৩শ’ ছাড়িয়েছে

সরেজমিনবার্তা | নিউজ টি ৫ দিন ২৩ ঘন্টা ৪৫ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 260
...

চট্টগ্রামে করোনা ভাইরাসে মৃত্যু ৩শ’ ছাড়িয়েছে। সর্বশেষ মৃত্যু হয়েছে ২ জনের।এপর্যন্ত মোট মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ৩০১ জনে।এর আগে গত ৮ এপ্রিল করোনা উপসর্গ নিয়ে চট্টগ্রামে প্রথম এক ব্যক্তির মৃত্যু হয়। পরে ১১ এপ্রিল নমুনা পরীক্ষার রিপোর্টে করোনা পজিটিভ শনাক্ত হয়।এদিকে, গত ২৪ ঘন্টায় চট্টগ্রামে ৯৮০টি নমুনা পরীক্ষা করে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ১০১জন। এ নিয়ে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ১৯ হাজার ৮০৯ জন। নতুন আক্রান্তদের মধ্যে নগরে ৫৬ জন এবং উপজেলায় ৪ জন।  কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবসহ চট্টগ্রামের ৮টি ল্যাবে নিয়মিত নমুনা পরীক্ষা হয়। এর মধ্যে একটি যক্ষ্মা ল্যাবও রয়েছে।  বিশেষজ্ঞরা বলছেন, করোনায় সংক্রমণের পরিমাণ ধীরে ধীরে বাড়তে শুরু করেছে। এর প্রধান কারণ স্বাস্থ্যবিধি না মানা। তাই এখনই সচেতন না হলে সংক্রমণের পরিমাণ আরও বাড়বে।

চট্টগ্রামে সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি বলেন, করোনায় আক্রান্ত রোগীর মৃত্যুর সংখ্যা কমলেও সংক্রমণের পরিমাণ আবারও বাড়ছে। গত ২৪ শনাক্ত হয়েছে ১০১ জন। সকলে স্বাস্থ্যবিধি মেনে চললে করোনা সংক্রমণ কিছুটা হলেও কমানো যাবে।

...
Muhammad Masudul Haque(SJB:E526)
Mobile : 01918161881

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ