+

বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীকে গণধর্ষনের হুমকি

সরেজমিনবার্তা | নিউজ টি ৬ দিন ১৫ ঘন্টা ৫ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 620
...

বিশ্ববিদ্যালয়ের ছাত্রীকে গণধর্ষনের হুমকি
মোঃ রাশিদুল ইসলাম 
বশেমুরবিপ্রবি সংবাদদাতা

একের পর এক ধর্ষন,গন ধর্ষনে দেশ যখন উত্তাল ঠিক সে সময়েই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে গন ধর্ষনের হুমকির স্বীকার হয়েছেন গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ  মুজিবুর  রহমান  বিজ্ঞান  ও  প্রযুক্তি  বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আলিফ লাইলা।
ভুক্তভোগী শিক্ষার্থী অত্র বিশ্ববিদ্যালয়ের কৃষি বিভাগের ২য় বর্ষের ছাত্রী।
তিনি জানান;দেশে যখন একের পর এক ধর্ষন বেড়ে চলেছে ধর্ষনের প্রতিবাদে ফেইসবুকে আমি বিভিন্ন পোস্ট দেই।সেই পোস্টের সুত্র ধরে হাসান আল মামুন নামের এক আইডি থেকে আমাকে ও আমার পরিবারের সদস্যদেরকে নিয়ে বিভিন্ন কুরুচিপূর্ণ মন্তব্য, ও ধর্ষন করার হুমকি প্রদান করে।হুমকিদাতা নিজেকে মাগুরা জেলা ছাত্রলীগের কর্মি দাবি করে।এবং তিনি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ কর্মি জাহাঙ্গীর আলমের নামও সেখানে উল্লেখ করেন।
 এতে আমি সঙ্কিত হয়ে পড়লে পরিবারের সহায়তায় আমি আজ সকালে  মাগুরা  সদর থানায় একটি সাধারন ডায়েরি করি।

এ বিষয়ে মাগুড়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আলী হোসেন মুক্তার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, রাজনীতির সঙ্গে জড়িত আছি বিধায় অনেকেই আমাকে চিনতে পারে।
হতে পারে আমাকে প্রশ্নবিদ্ধ করার জন্যই 
উদ্দেশ্যপ্রণোদিতভাবে কেউ তার নাম ব্যবহার করেছে। 
তবে আমি বিষয়টি জানার পরেই এই ফেসবুক আইডির বিষয়ে থানায় জিডি করি। 

বশেমুরবিপ্রবি ছাত্রলীগ কর্মী জাহাঙ্গীর আলম এ বিষয়ে বলেন, “একজন ছাত্রলীগ কর্মী হিসেবে আমি মনে করি ছাত্রলীগকে প্রশ্নবিদ্ধ করতে ছাত্রলীগের নাম ব্যবহার করে এ ধরনের হুমকি প্রদান করার ঘটনা ঘটতে পারে। তবে যেহেতু আমাদের নাম জড়ানো হয়েছে তাই আমি চাই এই ব্যক্তিকে খুঁজে বের করে জানা হোক প্রকৃতপক্ষেই আমরা জড়িত কিনা এবং এ ধরনের ঘটনায় যাদের সংশ্লিষ্টতা পাওয়া যাবে তাদের প্রত্যেককে বিচারের আওতায় আনা হোক।

...
Md Rashidul Islam(SJB:E120)
Mobile : 01792280080

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ