+

নরসিংদীতে করোনায় একজন সহ উপসর্গ নিয়ে ২ জনের মৃত্যু নতুন আক্রান্ত ১৬জনসহ ৩২২ জন।

সরেজমিনবার্তা | নিউজ টি ১০ দিন ২ ঘন্টা ৫২ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 460
...

নরসিংদীতে করোনায় একজন সহ উপসর্গ নিয়ে ২ জনের মৃত্যু
 নতুন  আক্রান্ত ১৬জনসহ ৩২২ জন।
নরসিংদী প্রতিনিধি ঃ নরসিংদীতে করোনায় আক্রান্ত হয়ে হাজী শরীফ হোসেন মুক্তার (৫৭) নামে এক ব্যাক্তির মৃত্যু হয়েছে। গতকাল বিকেলে ঢাকায় একটি হাসপাতালে চিকিৎসাধিন অবস্থায় তার মৃত্যু হয়।
নিহত শরীফ হোসেন মুক্তা সদর উপজেলার মাধবদী নুরালাপুর গ্রামের বাসিন্দা। এর আগে বিকেলে করোনা উপসর্গ নিয়ে সাদিয়া আক্তার শাহেলা (৪৩) নামে এক নারীর মৃত্যু হয়েছে। বিকেলে সদর উপজেলার মহিষাশুরা গ্রামে তার নিজ বাড়ীতেই মারা যায়। নিহত সাদিয়া আক্তার শাহেলা মহিষাশুরা ইউপি চেয়ারম্যান ডা: এনামুল হক শামীমের সহধর্মীনি। করোনা প্রতিরোধ সেলের কুইক রেসপন্স টিমের আহবায়ক ও সদর উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) মোহাম্মদ শাহ আলম মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।
করোনা প্রতিরোধ সেলের কুইক রেসপন্স টিমের আহবায়ক জানিয়েছেন, ওই নারী ৫/৬ দিন ধরে জ্বর, ঠান্ডা-কাশিতে ভুগছিলেন। করোনার এসব উপসর্গ দেখা দিলেও সাধারণ জ্বর মনে করে তিনি বিষয়টি এড়িয়ে যান। সোমবার দুপুরে তার শ্বাসকষ্ট শুরু হয়। পরে তার মৃত্যু হয়। খবর পেয়ে রাতেই করোনা প্রতিরোধ সেলের কুইক রেসপন্স টিম মরদেহ উদ্ধার করে।
করোনা প্রতিরোধ সেলের কুইক রেসপন্স টিমের আহবায়ক ও সদর উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) মোহাম্মদ শাহ আলম মিয়া জানান, শরীফ হোসেন মুক্তার করোনা পজেটিভ ছিল। ঢাকার একটি হাসপাতালে তার মৃত্যু হয়। এর আগে মহিষাশুরা ইউপি চেয়ারম্যানের স্ত্রীর করোনা উপসর্গ দেখা দিলেও তিনি তা গোপন করেন। পরে সোমবার দুপুরে তার মৃত্যু হয়। পরে স্বাস্থ্যবিধি মেনে রাতে জানাজা শেষে তার মরদেহ দাফন করা হয়। এর আগে পৌর শহরের বৌয়াকুর এলাকায় এক মাছ ব্যাবসায়ীর মৃত্যু হয়। ভয়ে কেউ সৎকার করতে যায়নি। পরে কুইক রেসপন্স টিমের লোকজন নিয়ে আমি নিজে গিয়ে তার মরদেহ সৎকার করা হয়।
নরসিংদী সিভিল সার্জন ডাক্তার মোঃ ইব্রাহিম টিটন জানায়, নরসিংদী জেলায় নতুন ১৬ জনসহ মোট ৩২২ জন করোনা আক্রান্ত হয়েছে। নতুনদের মধ্যে সদরে ১৫ জন আর পলাশ উপজেলায় ১ জন রয়েছে। আর সুস্থ হয়েছেন ১৬৪ জন। করোনায় সরকারী হিসেবে নরসিংদীতে মারা গেছেন ৪ জন। আর নরসিংদী করোনা আক্রান্ত হয়ে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায়সহ করোনা উপসর্গ নিয়ে আরো ৪ জন মারা যায় এ নিয়ে এ জেলায় মোট ৮ জন মারা গেলো।
#
মাহাবুবুর রহমান
নরসিংদী
তারিখ-১৯-০৫-২০২০ইং

 

...
MAHBUBUR RAHMAN(SJB:E024)
Mobile : 01821956515

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ