+

পাটগ্রামে ঈদ উপলক্ষে মাহমুদুল হাসান সোহাগের আবারও ত্রাণ বিতরণ

সরেজমিনবার্তা | নিউজ টি ১০ দিন ৩ ঘন্টা ২৫ সেকেন্ড আগে আপলোড হয়েছে। 987
...

পাটগ্রামে ঈদ উপলক্ষে মাহমুদুল হাসান সোহাগের আবারও ত্রাণ বিতরণ

 

হাসান জুয়েল

পাটগ্রাম লালমনিরহাট প্রতিনিধি 
 

 

করোনাভাইরাস পরিস্থিতিতে লালমনিরহাটের পাটগ্রাম উপজেলায় কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত  রেখেছেন তরুণ সমাজসেবক মাহমুদুল হাসান সোহাগ।


নিজ অর্থায়নে নিম্ন আয়ের অসহায় মানুষগুলোর মাঝে প্রতিদিন খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন তিনি।

মঙ্গলবার (১৯ মে ) ২০২০ ইং পাটগ্রাম মহিলা ডিগ্রি কলেজের সবুজ চত্বরে জনাব মাহমুদুল হাসান সোহাগের পক্ষে অত্র কলেজের সম্মানিত অধ্যক্ষ ও পাটগ্রাম উপজেলা আওয়ামীলীগের ত্রাণ বিষয়ক সম্পাদক জনাব মিজানুর রহমান নিলু এ ত্রাণ বিতরণের শুভ উদ্ভোধন করেন। এসময় উপজেলার মোট ২০০ পরিবারের মাঝে ৭ ধরনের খাদ্য সামগ্রীর একটি প্যাকেজ বিতরণ করা হয়।


ত্রাণ বিতরণ কালে শুভেচ্ছা বক্তব্য জনাব মিজানুর রহমান নিলু বলেন, ‘দেশের মানুষ আজ একটি ভয়ানক পরিস্থিতি মোকাবিলা করছে। মানুষের পেটে খাবার নেই। আয়-রোজগারের পথ বন্ধ হয়ে গেছে। তাই পাটগ্রাম - হাতিবান্ধার দুঃখী মানু‌ষের বন্ধু মাহমুদুল হাসান সোহাগের উদ্যোগে প্রতিনিয়ত মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে । তার পরিপ্রেক্ষিতে আজ আবারও তিনি ঈদ উপলক্ষে পাটগ্রামের গরীব দুস্থ মানুষকে সহায়তা করলেন। তিনি আরো জানান করোনা ভাইরাসের কারনে এ এলাকার গরীব দুস্থ মানুষদের পাশে দাঁড়ানো আমাদের সকলের দায়িত্ব। আমরা নিজ নিজ অবস্থান থেকে তাদেরকে একটু সহযোগিতা করলে কোনো দুস্থ মানুষ না খেয়ে থাকবেনা। তিনি করোনা মোকাবিলায় সবাইকে ধৈর্য এবং নিয়ম অনুযায়ী চলাচল করার আহ্বান জানান।

 

এসময় আরো উপস্থিত ছিলেন, পাটগ্রাম উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জনাব নুরে আলম আজাদ জুয়েল, পাটগ্রাম উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক জনাব আবু তালেব, যুবলীগ নেতা জনাব ফিরদুজুল আলম রোলেক্স, ছাত্রলীগ নেতা আল মামুন শুভ,  রাহুল মহাজন প্রমুখ। 

...
Md. Anwar Hossain Jewel(SJB:E037)
Mobile : 01717548594

সম্পাদক ও প্রকাশক
মোহাম্মদ বেলাল হোছাইন ভূঁইয়া
01731 80 80 79
01798 62 56 66

ব্যাবস্থাপনা সম্পাদক
আল মামুন
01868974512

প্রধান কার্যালয় : লেভেল# ৮বি, ফরচুন শপিং মল, মৌচাক, মালিবাগ, ঢাকা - ১২১৯ | ই-মেইল: news.sorejomin@gmail.com , thana.sorejomin@gmail.com

...

©copyright 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা

Family LAB Hospital
সর্বশেষ সংবাদ