সীতাকুণ্ডে প্রতারক জ্যোতিষীর আতঙ্কে অতিষ্ঠ ৯২ পরিবার

news-details
বাংলাদেশ

সীতাকুণ্ড, (চট্টগ্রাম) প্রতিনিধি : সীতাকুণ্ডে জ্যোতিষী নামে প্রতারক, দুষ্কৃতিকারী গৌরাঙ্গ আচার্য রাঠুর অত্যাচার থেকে পরিত্রান পেতে সংবাদ সম্মেলন করেন ৮ নং বহরপুর,বারৈয়ারঢালা ইউনিয়ন এর ভুক্তভোগী এলাকাবাসী। বুধবার (১১ডিসেম্বর) গ্রামবাসীর পক্ষে সীতাকুণ্ড প্রেসক্লাবে লিখিত বক্তব্য পাঠ করেন এলাকার সর্দার মাখন শীল। এ সময় উপস্থিত ছিলেন,লক্ষ্মী রানী ভট্টাচার্য্য , রত্না রানী আচার্য্য, অঞ্জলি রানী আচার্য্য,
অশোক কুমার দত্ত, শম্ভু শীল, মাখম শীল, নিতাই আশ্চর্য্য, বিষ্ণু আচার্য্যসহ প্রমুখ।

লিখিত বক্তব্যে মাখন শীল বলেন, অশিক্ষিত গৌরাঙ্গ আচার্য্য (প্রকাশ) রাঠু মানুষের ভাগ্য পরিবর্তন করে দিবে বলে সহজ সরল মানুষকে গুপ্তধন পাওয়ার আশায় আংটিসহ নানারকম প্রলোভন দেখিয়ে সর্বস্বান্ত করছে। প্রতিদিন বিভিন্ন এলাকা থেকে মানুষ এসে তার বিরুদ্ধে অভিযোগ দিলে এলাকার মানুষ এ ব্যাপারে প্রতিবাদ করতে গেলেই তাদের উপর নানা রকম অকথ্য ভাষায় গালিগালাজ করে মামলার ভয় দেখায় সে। এছাড়া প্রতিনিয়ত পরিবারের ভাই ও বৌদিদের সাথে মারামারি-হাতাহাতি লেগে থাকে তার। যেকোনো অযুহাতে পরিবারের পুরুষ মহিলাদের উপর ঝাঁপিয়ে পড়ে সে।

এছাড়া যেকোনো সময় পুলিশি হয়রানির প্রদান করছে এবং সে ফোন করা মাত্রই পুলিশ ঘটনাস্থলে দ্রুত চলে যায় তাদের কাছে বিষয়টি অনেকটা অলৌকিক এর মত মনে হয়। তার যন্ত্রণায় অতিষ্ঠ সনাতনধর্মী এলাকার ৯২ টি পরিবার। দীর্ঘ ১১ বছর যাবৎ জগদ্ধাত্রী পূজা চলকালীন সে পূজা অর্চনা করতে নানা রকম বাধা বিঘ্ন সৃষ্টি করে আসছে বলে জানায় এলাকাবাসী। এছাড়া বহরপুর সার্বজনীন পূজাকালীন প্রশাসনের বিভিন্ন স্তরের নাম দিয়ে নানা অজুহাতে পূজা বন্ধ করে। গ্রামের মানুষ তার বিরুদ্ধে কথা বলতে চাইলে সে তাদের প্রশাসনের হুমকি দিয়ে জিম্মি করে রেখেছে। 
তার বিরুদ্ধে টিএনও ও পুলিশ সুপারের নীকট অভিযোগসহ সীতাকুণ্ড থানায় একাধিক মামলা ও জিডি এবং কোর্টে সি আর মামলা রহিয়াছে। 

এলাকাবাসী চারটি মামলা ও গণস্বাক্ষর দিয়ে প্রশাসনের নিকট প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার আবেদন জানালেও এখনো পর্যন্ত প্রশাসনের কাছ থেকে কোন ধরনের সহযোগিতা পারছেনা বলে তার যন্ত্রণায় অতিষ্ঠ এলাকাবাসী। তাই পুলিশ প্রশাসনের পক্ষে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য তারা পুলিশ প্রশাসনের নিকট বিশেষ অনুরোধ জানিয়ে সংবাদ সম্মেলন করে সীতাকুণ্ড প্রেসক্লাবে।

You can share this post on
Facebook

0 Comments

© 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা