• ঢাকা
  • সোমবার, জানুয়ারী ২৭, ২০২০ , মাঘ - ১৪ , ১৪২৬

আশুগঞ্জে অসৎ উদ্দেশ্যে রাস্তা উন্নয়নের কাজ বন্ধ করে দিয়েছে ইউপি চেয়ারম্যান

news-details
অপরাধ

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান সালাউদ্দিনের বিরুদ্ধে এলজিইডি প্রকল্পের রাস্তা উন্নয়নের কাজ বন্ধ করে দেওয়ার  অভিযোগ উঠেছে।

গত ৬ ডিসেম্বর দুপুর সাড়ে বারটার দিকে আশুগঞ্জ টু তালশহর ৮ কি.মি এলজিইডি প্রকল্পের রাস্তা উন্নয়নের কাজ চলাকালীন সময়ে আলমনগর ব্রিজ সংলগ্ন স্থানে  অসৎ উদ্দেশ্য হাসিলের জন্য রাস্তার কাজ বন্ধ করে দেন চেয়ারম্যান সালাউদ্দিন। এ সময় রাস্তার বেডে কার্পেটিং এর মালামাল বন্ডিং হওয়ার সময়ের আগেই তিনি কার্পেটিং উঠিয়ে ফেলেন।  উপস্থিত এলজিইডি কর্তব্যরত কর্মচারী মো. সাখাওয়াত হোসেন শামীম ভুইয়াকে মারার হুমকি দেন চেয়ারম্যান সালাউদ্দিন।

এ বিষয়ে আশুগঞ্জ উপজেলা থেকে নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি দৈনিক সরেজমিন বার্তাকে বলেন, চেয়ারম্যান সালাউদ্দিন একজন সন্ত্রাসী, হিংস্র প্রকৃতির লোক । এলাকায় তার বিভিন্ন কার্যকলাপে ভয়ে মানুষ মুখ খুলতে সাহস পায়না। রাস্তার উন্নয়নের কাজ বন্ধ থাকায় সাধারণ জনগণের চলাচলে অনেক কষ্ট হচ্ছে।

এ ব্যাপারে আশুগঞ্জ উপজেলার প্রকৌশলীর সাথে যোগাযোগ করতে না পারায় কর্তব্যরত কর্মচারী মো. সাখাওয়াত হোসেন শামীম ভুইয়া ও বিন ইয়ামীন খান এর সাথে যোগাযোগ করে রাস্তার কার্পেটিং নিয়ে কিছু জাতীয় দৈনিকে প্রকাশিত সংবাদ সমপর্কে জানতে চাওয়া হলে তারা বলেন,  কার্পেটিং মালামাল বন্ডিং হতে নির্দিষ্ট একটা সময় লাগে । কার্পেটিং এর মালামাল বেডে ফেলার সাথে সাথে যে কেউ হাত দিয়ে উঠাতে পারবে। কিন্তু বন্ডিং হওয়ার পর কার্পেটিং এর মালামাল  হাত দিয়ে উঠাতো দুরের কথা, হাতুরি ও ছেনা দিয়ে আঘাত করেও উঠাতে অনেক কষ্ট হবে। তাই সংবাদটি মিথ্যা ও বানোয়াট। আমরা এলজিইডির পক্ষ থেকে এর তিব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।  

আশুগঞ্জ সদরের বর্তমান চেয়ারম্যান সালাউদ্দিনের কাজ বন্ধ করার ব্যাপারে জানতে চাইলে তারা জানান,  এ ব্যাপারে তারা আশুগঞ্জ থানায় অভিযোগ দাখিল করেছেন।
 

You can share this post on
Facebook

0 Comments

© 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা