'ক্যাসিনো'র পোস্টারে তাসকিনের ফার্স্টলুক

news-details
বিনোদন



মোহাম্মদ মাকসুদুল হাসান ভূঁইয়া রাহুলঃ
জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত পরিচালক সৈকত নাসের পরিচালিত রোমাঞ্চকর সিনেমা 'ক্যাসিনো'তে অভিনয় করছেন তারকা অভিনেতা তাসকিন আহমেদ। এই ছবিতে নতুন চরিত্র আর লুকে সিনেমাপ্রেমীদের তাক লাগাতে যাচ্ছেন তিনি!

সোমবার 'ক্যাসিনো'র পোস্টারে কালো জ্যাকেট গায়ে দেয়া আগ্রাসী চাহনিতে তাসকিনের ফার্স্টলুক প্রকাশিত হয়। মুভিতে তাসকিনকে দেখা যাবে ক্যাসিনো জগতের প্রিন্স হিসেবে। 

'ক্যাসিনো' মুভিতে নিজের চরিত্র সম্পর্কে এই প্রতিবেদককে তাসকিন বলেন, 'ক্যাসিনো'তে আমার চরিত্রটা খুবই গুরুত্বপূর্ণ। মুভিটিতে আমাকে একজন ক্যাসিনো প্রিন্স হিসেবে দেখা যাবে। এখানে আমি এই জগতের সবকিছুর নিয়ন্ত্রক। সবমিলিয়ে এই মুভিতে বেশ নতুনত্ব থাকছে।

পরিচালক সৈকত নাসেরের সঙ্গে তাসকিনের এটাই প্রথম কাজ। তাসকিন বলেন, সৈকত নাসেরের সঙ্গে এটা আমার প্রথম মুভি। পরিচালক অত্যন্ত গুণী একজন ব্যক্তি। তাঁর সাপোর্ট আমি খুব ভালো পাচ্ছি। খুব ভালো কাজ হচ্ছে। মুভির কাজ নিয়ে আমি সন্তুষ্ট।

তাসকিন একজন মেধাবী অভিনেতা। 'ঢাকা অ্যাটাক' সিনেমায় অভিনয় করে তিনি বেশ আলোচনায় আসেন, পান দর্শকপ্রিয়তা। বর্তমানে 'ক্যাসিনো' ছাড়াও তাসকিনের হাতে রয়েছে মিশন এক্সট্রিম, শান, অপারেশন সুন্দরবন, ঢাকা ২০৪০, ওস্তাদ ও গিরগিটি ছবিগুলো।

উল্লেখ্য, 'ক্যাসিনো' মুভিতে চিত্রনায়ক নিরবের সঙ্গে জুটিবদ্ধ হয়ে অভিনয় করছেন চিত্রনায়িকা শবনম বুবলী। ছবিটির মূল গল্প লিখেছেন আবদুল্লাহ জহির বাবু এবং যৌথভাবে সংলাপ লিখেছেন আবদুল্লাহ জহির বাবু ও আসাদ জামান। প্রযোজক রাজিব সারোয়ারের প্রযোজনা প্রতিষ্ঠান 'সিমপ্লেক্স ইন্টারন্যাশনাল'র প্রথম ছায়াছবি এটি। 

গত ২৪ নভেম্বর ঢাকায় 'ক্যাসিনো'র শুটিং শুরু হয়। বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনের (বিএফডিসি) জসিম ফ্লোরে ক্যাসিনোর বড় সেট বানিয়ে সিনেমাটির শুটিং শুরু হয়। ২০২০ সালের ফেব্রুয়ারি বা মার্চ মাসে সিনেমাটি মুক্তি পাবে বলে জানা গেছে।

You can share this post on
Facebook

0 Comments

© 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা