বিজয়রথ উড়িয়ে নতুন রেকর্ড লেস্টারের

news-details
খেলাধুলা

স্পোর্টস ডেস্ক : ম্যানচেস্টার ডার্বিতে ম্যানইউর কাছে হেরে আরও চাপে ম্যানসিটি। বর্তমান চ্যাম্পিয়নদের সেই চাপে থাকার সুযোগটা ভালোভাবেই নিচ্ছে সাবেক চ্যাম্পিয়ন লেস্টার সিটি। অ্যাস্টন ভিলার মাঠে গিয়ে স্বাগতিকদের ৪-১ গোলের বড় ব্যবধানে হারিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে নিজেদের অবস্থান নিরঙ্কুশ করলো তারা।

সে সঙ্গে নিজেদের একটি রেকর্ডও গড়ে ফেললো লেস্টার। এ নিয়ে ইংলিশ প্রিমিয়ার লিগে টানা আটটি ম্যাচ জিতে নতুন ক্লাব রেকর্ড স্থাপন করলো তারা। অ্যাস্টন ভিলার বিপক্ষে জোড়া গোল করা জেমি ভার্ডি সর্বশেষ আটটি ম্যাচের প্রতিটিতেই গোল করলেন।

অ্যাস্টন ভিলাকে হারিয়ে প্রিমিয়র লিগে স্বপ্নের দৌড় অব্যাহত রেখেছে জেমি ভার্ডিরা। ভার্ডির জোড়া গোলের সঙ্গে বাকি দুটি গোল করেন কেলেচি ইহানাচো ও জনি ইভান্স। লেস্টার ম্যাচের দুই অর্ধেই ২টি করে গোল করে। অ্যাস্টন ভিলার হয়ে প্রথমার্ধের যোগ করা সময়ে একমাত্র গোলটি করেন জ্যাক গ্রেলিস।

এই জয়ের ফলে ১৬ ম্যাচে ৩৮ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে রইলো লেস্টার সিটি। সমান সংখ্যক ম্যাচে ৪৬ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে লিভারপুল। লেস্টারের সঙ্গে তাদের পয়েন্টের ব্যবধান ৮। একই সংখ্যক ম্যাচে ৩২ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে রয়েছে ম্যানসিটি।

ভিলা পার্কে ৪২ হাজার দর্শকের সামনে শুরু থেকেই স্বাগতিকদের স্তব্ধ করে দিতে থাকে লেস্টার সিটি। ম্যাচের ২০ মিনিটের মাথায় কেলেচির পাস থেকে লেস্টারের হয়ে প্রথম গোল করেন জেমি ভার্ডি।

৪১ মিনিটে কেলেচির গোলে ২-০ এগিয়ে যায় লেস্টার। ৪৫+২ মিনিটে কোনসার পাস থেকে গোল করে স্কোরলাইন ২-১ করেন অ্যাস্ট ভিরার গ্রেলিস। ৪৯ মিনিটে ম্যাডিসনের পাস থেকে বল ধরে অ্যাস্টনের জালে জড়িয়ে দেন ইভান্স। ৭৫ মিনিটে দলের হয়ে চতুর্থ ও ম্যাচে নিজের দ্বিতীয় গোল করেন ভার্ডি। এ ক্ষেত্রে তাঁকে গোলের পাস বাড়ান প্রায়েত।

You can share this post on
Facebook

0 Comments

© 2013 All Rights Reserved By সরেজমিনবার্তা