সোনারগাঁয়ে দ্বীন ইসলাম হত্যার প্রধান আসামি আহসান উল্লাহ আটক

news-details
অপরাধ


সোনারগাঁও (নারায়ণগঞ্জ) সংবাদদাতা:  
সোনারগাঁয়ে দ্বীন ইসলাম হত্যার ঘটনায় প্রধান আসামি আহসানউল্লাহ গ্রেফতার। সোমবার (২৫ নভেম্বর) গভীর রাতে সিরাজগঞ্জ নন্দীপাড়া এলাকা হতে তাকে আটক করে সোনারগাঁ থানা পুলিশের একটি দল।

সোনারগাঁ থানার উপ-পরিদর্শক রাজু মন্ডল বলেন, তথ্যপ্রযুক্তির মাধ্যমে সোমবার গভীর রাতে সিরাজগঞ্জ নন্দীপাড়া এলাকা থেকে দ্বীন ইসলাম হত্যার প্রধান আসামি আহসান উল্লাহকে গ্রেফতার করি। এই হত্যার ঘটনায় এর আগেও দুজকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করি এবং বাকি আসামিদের অচিরেই গ্রেফতার করতে পারবো বলে আমার বিশ্বাস।

উল্লেখ্য, গত ৪ অক্টোবর উপজেলার পিরোজপুর ইউনিয়নের নয়াগাঁও এলাকার মদিনাতুল উলুম মাদ্রাসার সামনে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে নয়াগাঁও গ্রামের সালাউদ্দিনের ছেলে দ্বীন ইসলামের সাথে একই গ্রামের আসাদুলের ছেলে আহসানুল্লাহর কথা কাটাকাটির একপর্যায়ে আহসানুল্লাহ, শাহাবুদ্দিন, আলী হোসেন, শাহীন, এরশাদ উল্লাহ সহ ৫/৬ দ্বীন ইসলামকে এলোপাথারী পিটিয়ে মারাত্মক আহত করে। ১০ দিন চিকিৎস্যাধীন থাকার পর ১৪ অক্টোবর রাতে সে গুরুতর অসুস্থ হয়ে পড়লে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে দ্বীন ইসলামের মৃত্যু হয়। 

এ ঘটনায় দ্বীন ইসলামের বড় ভাই ইলিয়াস মিয়া বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ইতিপূর্বে এ মামলায় শাহীন ও রাজু নামের দুইজনকে গ্রেফতার করে পুলিশ। ধৃত আহসান উল্লাহ দ্বীন ইসলাম হত্যা মামলার প্রধান আসামী। সে নয়াগাঁও গ্রামের এরশাদ উল্লাহর ছেলে।

You can share this post on
Facebook

0 Comments

© 2013 All Rights Reserved By সরজমিনবার্তা