সৌদি আরবে বাংলাদেশি নাগরিক খুন

news-details
অপরাধ

 

এম এ খায়ের, বরুড়া ( কুমিল্লা)  প্রতিনিধি :

গত ২২ নভেম্বর বৃহস্পতিবার রাত ৮ টায় সৌদি আরবের আল গুনফোদা শহরের আল গুজ্ব থানা-পুলিশ এক বাংলাদেশি নাগরিকের মৃতদেহ উদ্ধার করেছে। নিহত ব্যক্তি সৌদি আরবের গুনফোদা শহরের আল গুজ্ব থানাধীন এক মসজিদে ইমামতি করতেন।

মৃত ব্যক্তিকে ফাঁস দিয়ে খুন করছেন সৌদি নাগরিক এমনটাই দাবি করেছেন তাহার মুসল্লিরা এবং তার বড়-ভাই মোঃ যোবায়ের । মৃত ব্যক্তির বড় ভাইও একই এলাকা থাকেন। তার ভাইয়ের সাথে মুঠোফোনে কথা বলে ঘটনার বিবরণে জানা যায়, নিহত ব্যক্তির মৃত দেহটি ঐ বিল্ডিংয়ের দ্বিতীয় তলার একটি কক্ষে জানালার গ্রিলে ফাঁস লাগিয়ে রাখা হয়।

কক্ষটি বাইরে থেকে বন্ধ ছিলো। তার হাত-পা বাঁধা ছিলো। ঘটনার সত্যতা নিশ্চিত করেন আল গুজ্ব থানা পুলিশ। নিহত ব্যক্তির নাম হাফেজ মোঃ জাফর হোসেন (২৩)। সে কুমিল্লা বরুড়া উপজেলার এগার গ্রামের আলী আহম্মদের ছেলে। তিনি সাত মাস আগে বাংলাদেশ থেকে সৌদি আরবে পারি দেন। তার গ্রামের বাড়িতে নেমেছে শোকের মাতন। 

সান্তনা জানাতে হাজারো লোক ভিড় করছে তার গ্রামের বাড়িতে। বর্তমানে তাহার মৃত দেহ সৌদি আরবের আল গুনফোদা শহরের আলগুজ্ব থানার পুলিশের মাধ্যমে ময়না তদন্তের জন্য আল গুনফোদা সরকারি মেডিক্যালে রয়েছেন।

You can share this post on
Facebook

0 Comments

© 2013 All Rights Reserved By সরজমিনবার্তা