ঢাকা টাইমস'র সম্পাদককে হুমকি  

news-details
অপরাধ

নিজস্ব প্রতিবেদকঃ শীর্ষ সন্ত্রাসী শাহাদত পরিচয়ে দৈনিক ঢাকাটাইমস, ঢাকাটাইমস ২৪ ডটকম ও সাপ্তাহিক এই সময়ের সম্পাদক আরিফুর রহমান দোলনকে হত্যার হুমকি দেওয়া হয়েছে। শনিবার দুপুর দেড়টার দিকে তার ব্যক্তিগত মোবাইলে ফোন করে এ হুমকি দেওয়া হয়। ঘটনার পর নিরাপত্তা চেয়ে রমনা মডেল থানায় সাধারণ ডায়েরি করেছেন দোলন। 

দোলন জানান, 'আজ সকাল থেকে আমি আমার পত্রিকা অফিস রমনার ইস্কাটন গার্ডেনে কর্মরত ছিলাম। দুপুর ১টা ২৯ মিনিটে আমার ব্যাক্তিগত মোবাইল নম্বর (০১৭১৩-০০১৬৮৮)-এ একটি বাংলালিংক নম্বর থেকে ফোন আসে। যার নম্বর ০১৯২৩-৭৬৬৩০৩। এই নম্বর (০১৯২৩-৭৬৬৩০৩) থেকে আমাকে ফোন করে বলা হয়, ‘এই লন কথা কন শীর্ষ সন্ত্রাসী শাহাদাত ভাইয়ের সঙ্গে।’ পরে আমি বলি ঠিক আছে দেন। এসময় আমাকে শীর্ষ সন্ত্রাসী শাহাদাত পরিচয় দিয়ে বলা হয়- ‘আমি শাহাদাত বলছি। আমার পোলাপান বিপদে আছে, কয়েকজন অসুস্থ আছে। আমার কিছু টাকা-পয়সা দেন।’ আমি তার কথার জবাবে বলি আপনি আমাকে চেনেন? আমি একজন সাংবাদিক। তখন ওপাশ থেকে শাহাদাত পরিচয়ধারী ব্যাক্তিটি বলেন- ‘আপনি সাংবাদিক তাই কী? আমি তো আর কয়েক লাখ বা কোটি টাকা চাইনি। কত দিতে পারবেন কন? কারণ আমাদের অনেক টাকা লাগবে। আধাঘন্টার মধ্যে টাকা দেন। এছাড়া বিভিন্ন হুমকি ধামকি দেওয়া হয়।’

দোলন আরও বলেন, ফোনে আমাকে বলা হয়েছে আমি যেন এটা নিয়ে বাড়াবাড়ি না করি। আর দ্রুত টাকাটা পাঠিয়ে দেই। তা না করলে আমাকে দেখে নেবার হুমকি দিয়েছে। শীর্ষ সন্ত্রাসী পরিচয়ে মোবাইলে এমন হুমকিতে আমি নিরাপত্তাহীনতা বোধ করছি। তাই রমনা থানাকে বিষয়টি লিখিত আকারে অবহিত করেছি। 
 

You can share this post on
Facebook

0 Comments

© 2013 All Rights Reserved By সরজমিনবার্তা