তারুণ্যের হাতেই গড়ে উঠুক পরিচ্ছন্ন বাংলাদেশ - সোনারগাঁয়ে চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ

news-details
পরিবেশ

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ

নারায়নগঞ্জের সোনারগাঁয়ের রফিকুল ইসলাম মিয়া মডেল স্কুল ক্যাম্পাস ও অলিপুরা ব্রীজের আশপাশের এলাকায় পরিচ্ছন্ন কার্যক্রম চালিয়েছে বিডি ক্লিন সোনারগাঁও উপজেলা টিম

আজ ২২ই নভেম্বর শুক্রবার বিকাল ৪ টায় বিদ্যালয়ের ক্যাম্পাসে বিডি ক্লিন সোনারগাঁও উপজেলার সমন্বয়ক কামরুজ্জামান রানার নেতৃত্বে একদল তরুণ ও স্থানীয় সচেতন নাগরিকদেরকে নিয়ে বিদ্যালয় মাঠে শপথ বাক্য পাঠের মাধ্যমে পরিচ্ছন্নতার এ কাজ শুরু করা হয়।

স্বেচ্ছাসেবকসহ সকলকে শপথ বাক্য পাঠ করান উক্ত ইভেন্টের প্রধান অতিথি সনমান্দী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ জাহিদ হাসান জিন্নাহ্। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কেন্দ্রীয় আওয়ামীলীগ উপকমিটির সহ-সম্পাদক কে এম কবির হোসেন, সোনারগাঁ উপজেলা যুবলীগ সহসভাপতি নজরুল ইসলাম  ও রফিকুল ইসলাম মিয়া মডেল স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক রফিকুল ইসলাম মিয়াপ্রধান অতিথি জাহিদ হাসান জিন্নাহ্ চেয়ারম্যান বলেন, বিডি ক্লিন সোনারগাঁ কে আমার ইউনিয়ন আশার জন্য আন্তরিক শুভেচ্ছা। আমি চাই তারুণ্যের হাতে হবে পরিচ্ছন্ন বাংলাদেশ আজ আমরা এখান থেকে একটা মেসেজ নিয়ে যাবো আমি নিজে আশেপাশের যে যত্রতত্র ময়লা আবর্জনা ফেলব নাবিডি ক্লিন সোনারগাঁয়ের সহ সমন্বয়ক জহিরুল প্রধান, মনিটর-১-ফরহাদ আহমেদ নাহিদ, মনিটর-২- আয়েশা আহমেদ, মনিটর-৩- সাইফুল ইসলাম শীতল, মনিটর-৫- ফরসাল আহমেদ,মনিটর-৬- হাসান ভূঁইয়া, মনিটর-৭সাজ্জাদ হোসেন শাওন, ওয়েলকাম মনিটর এ এফ আরিফ, বিডি ক্লিন সোনারগাঁ এর সদস্যা নিয়ন সুমন, শাহাদাত ভূঁইয়া, রাকিবুল হাসান সিয়াম, কাইয়ুম,সাবরিনা, ইতি সহ মোট প্রায় ৬০ জন স্বোচ্ছাসেবী ইভেন্ট পরিচালনা করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, দৈনিক সরেজমিন বার্তার সোনারগাঁও প্রতিনিধি ইমরান হোসেন, বিডি কিলন রুপগঞ্জের উপ সমন্বয়ক মিম্রাজ হোসেন রাহুল ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

পরিচ্ছন্ন ও সুন্দর একটি রাষ্ট্র হিসেবে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে সকলকে উদ্ভুগ্ধ করা হয়। এবং পরিচ্ছন্নতার বিষয়ে বিদ্যালয় কর্তৃপক্ষসহ সকল নাগরিককে সচেতন হওয়ার আহ্বানও জানানো হয়।

You can share this post on
Facebook

0 Comments

© 2013 All Rights Reserved By সরজমিনবার্তা