কুড়িগ্রামের শিশু শিমূ বাঁচতে চায়

news-details
বাংলাদেশ

কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রামের হতদরিদ্র দিনমজুর সহিদুল ইসলামের কন্যা শিমলা আক্তার শিমু (১৩) । সে কাওলা খিলক্ষেত সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির মেধাবী ছাত্রী । শিমু হার্ট ছিদ্র রোগে আক্রান্ত। অর্থাভাবে তার চিকিৎসা করতে না পারায় শিমু মৃত্যু পথযাত্রী।

নাগেশ্বরী উপজেলার হাশেমবাজার এলাকার নিরাবদি মিয়ার পুত্র সহিদুল ইসলাম, স্ত্রী ও দুই বছরের শিশু শিমুকে নিয়ে ২০০০ সালে ঢাকা কাওলার হাজী বাড়ির আশ্রয়ে দিনমুজুর (ভ্যান চালক) হিসেবে কাজ করে অতিকষ্টে জীবন যাপন করছেন।

২০১৬ সাল থেকে অদ্যাবধি পর্যন্ত দরিদ্র সহিদুল ইসলাম অভাব অনটনের সংসারে জীবনের ঝুঁকি নিয়ে রাতদিন দিনমজুর কাজ করে এবং গ্রামের জমিজমা বিক্রিসহ প্রায় ১০ লাখ টাকা ধার ও ঝণ করে তার শিশু কন্যার চিকিৎসা করে আসছিলেন। বর্তমানে নিঃস্ব হয়ে পড়েছে সে। বিশেষজ্ঞ চিকিৎসক শামস্ ইবনে মাকসুদ এ প্রসঙ্গে বলেন, শিমুর হার্ট ছিদ্র রোগের অপারেশন ও চিকিৎসা মিলে ব্যয় হবে প্রায় ১৫ লাখ টাকা। 

শিমুর মা শাপলা বেগম বলেন, আমার কন্যা কে বাঁচাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোগিতা কামনা করছি।সমাজের সর্বশ্রেণির মানুষকে আর্থিক সাহায্যের আবেদনও জানিয়েছেন তিনি।

শিশু শিমুকে বাঁচাতে আর্থিক সাহায্যের আবেদন- শাহাজালাল ইসলামী ব্যাংক, হাজী ক্যাম্প এয়ারপোর্ট ঢাকা, আসকোনা শাখার সঞ্চয়ী হিসাব নং- ৪০২৭১২১০০০১৬৪০৬। যোগাযোগ ও মোবাইল নম্বর- ০১৬৪৫৮২৯৩৫৬, হাজী মোঃ বাচ্চু মিয়া ৬৯০, কাওলার হাজী বাড়ি, উওরা, ঢাকা- ১২২৯। সাহায্য পাঠানোর জন্য অনুরোধ জানিয়েছেন।

You can share this post on
Facebook

0 Comments

© 2013 All Rights Reserved By সরজমিনবার্তা