শেখ হাসিনা দলের ত্যাগী নেতাকর্মীদের মূল্যায়ন করেন- ওবায়দুল কাদের

news-details
বাংলাদেশ

হাদিউল আলম মোড়ল, স্টাফ রিপোর্টার 

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, আওয়াী লীগ সভানেত্রী জননেত্রী শেখ হাসিনা দলের ত্যাগী, নির্যাতিত ও দুর্দিনের কর্মীদের মূল্যায়ন করে থাকেন বলে জানিয়েছেন। 

তিনি উদাহরণ দিয়ে বলেন, আমি মৃত্যুর খুব কাছাকাছি থেকে এসেছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঐকান্তিক প্রচেষ্ঠা ও আপনাদের দোয়ায় আল্লাহপাক আমাকে সুস্থ করে তুলেছেন। শেখ হাসিনা চেষ্টা না করলে হয়তোবা ফিরে নাও আসতে পারতাম! ত্যাগীদের বিষয়ে এর চেয়ে বড় উদাহরণ হতে পারে না।     

গত মঙ্গলবার ১৯ নভেম্বর বিকেলে গাজীপুর মহানগরের শহীদ বরকত স্টেডিয়ামে গাজীপুর মহানগর ও জেলা আওয়ামী লীগ আয়োজিত প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গাজীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী অ্যাড. আ ক ম মোজাম্মেল হক এমপি'র সভাপতিত্বে ও গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও গাজীপুর সিটি করপোরেশনের মেয়র আলহাজ এ্যাড.মোহাম্মদ জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় প্রতিনিধি সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, কেন্দ্রীয় আ.লীগ নেতা আব্দুর রহমান, ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও শিক্ষা উপ-মন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দি, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লা খান, সিমিন হোসেন রিমি এমপি, মেহের আফরোজ চুমকি এমপি, ইকবাল হোসেন সবুজ এমপি, গাজীপুর জেলা পরিষদের চেয়ারম্যান আখতারউজ্জামান, সামসুন্নাহার ভুইয়া এমপি প্রমুখ।

তিনি উপস্থিত নেতাদের উদ্দেশ্যে আরো বলেন, আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ রাখুন। তৃণমূলে আপনাদেরকে এক থাকতে হবে। কমিটি করতে গিয়ে পকেট কমিটি করবেন না। দুঃসময়ের ত্যাগীদের অগ্রাধিকার দিতে হবে, তাদেরকে কমিটিতে অন্তর্ভূক্ত করতে হবে। অনুপ্রবেশকারী ক্লিন ইমেজের লোক আওয়ামী লীগে অবশ্যই স্বাগত জানাবো কিন্তু দূষিত রক্ত আমাদের দরকার নেই।

তিনি জানান, পিয়াজ নিয়ে কারসাজি বন্ধ হয়ে যাচ্ছে।পিয়াজের দাম এখন নিয়ন্ত্রণে এসে যাচ্ছে। কয়েক দিনের মধ্যে পেয়াজের মূল্য স্বাভাবিক হবে। লবণ নিয়ে অনেকে কারসাজি শুরু করেছে খবর পাচ্ছি। তাদের সিন্ডিকেট ভেঙ্গে দিতে হবে।

আ.লীগের সাধারণ সম্পাদক বলেন,  বিএনপির আর কোন ইস্যু নেই। বিএনপির এখন বেলা শেষ। শেষ বেলায় বিএনপির নেতারা ইস্যু খুঁজে বেড়াচ্ছে। একটার পর একটা ইস্যু খুঁজে বেড়াচ্ছে। বিএনপির হাতে আমরা কোন ইস্যু দেব না, না।

You can share this post on
Facebook

0 Comments

© 2013 All Rights Reserved By সরজমিনবার্তা