নিয়ামতপুরে তিন বছরের শিশুকে অপহরণ ১০ ঘন্টা পর উদ্ধার, গ্রেফতার-৩

news-details
অপরাধ

সাপাহার (নওগাঁ) প্রতিনিধিঃ  নওগাঁর নিয়ামতপুরে তিন বছরের শিশুকে অপহরণের ১০ ঘন্টা পর উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় গ্রেফতার করা হয়েছে ৩ জনকে।

থানা সূত্রে জানা যায়, গত মঙ্গলবার সন্ধ্যে সাড়ে ৭টায় উপজেলার রসুলপুর ইউনিয়নের পিরপুকুরিয়া গ্রামের জনৈক নাজমুল হকের ৩ বছরের শিশু ওয়াশি বাবু কে বা কাহারা অপহরণ করে নিয়ে যায়। কিছুক্ষন পরেই অজ্ঞাত মোবাইল ফোন নম্বর হতে নাজমুল হকের মোবাইলে কল আসে।

সেই মোবাইল ফোনের সূত্র ধরেই স্থানীয় প্রশাসন সারা রাত অভিযান চালিয়ে উপজেলার পিরপুকুরিয়া গ্রামের সাহাবুদ্দিনের ছেলে জুয়েল (৪০), শুকুর উদ্দিনের ছেলে সামসুল আলম এবং রাজশাহীর তানোর উপজেলার ধানুরা গ্রামের রহিমের ছেলে আবুল কাশেমকে গ্রেফতার করা হয়।

অপহরণকৃত শিশু ওয়াশি বাবুর পিতা নাজমুল হক বলেন, সন্ধ্যে ৭.১৫টায় আমার শয়ন কক্ষে আমার বড় ছেলে লেভিন (৯) সহিত আমার ছোট ছেলে ওয়াশি বাবু ল্যাপটপে ছবি দেখছিল। উক্ত সময় আমার স্ত্রী মোসাঃ মাসুদা বেগম ইব্রাহীম ওরফে ওয়াশি বাবুর জন্য খাবার আনতে অন্য ঘরে যায় এবং বড় ছেলে দাদার ঘরে যায়। খাবার নিয়ে আমার স্ত্রী মাসুদা বেগম সন্ধ্যে সাড়ে ৭টায় ঘরে এসে দেখে আমার ছোট ছেলে নেই। তখন আমার স্ত্রী বাড়ীর বিভিন্ন ঘর দেখে তকে না পেয়ে আমায় সংবাদ দেয়। এর পর আমরা চারিদিকে খোাঁজা খুজি করে ওয়াশি বাবুকে না পেয়ে থানায় অবহিত করি।

সারা রাত খোজা খোঁজির পর দিন বুধবার তাকে পার্শ্ববর্তী ধান ক্ষেতে হাত-পা বাঁধা এবং মুখে টেপ মারা অবস্থায় পাওয়া যায়।

এ বিষয়ে অফিসার ইন চার্জ মোঃ আবুল কালাম আজাদ বলেন, যখন সন্ধ্যে সাড়ে ৭টায় শিশুটি হারিয়ে যায় তখন আমাদের কাছে সংবাদ আসার সাথে সাথে আমি ও আমার পুলিশ বাহিনী, র‌্যাব নিয়ে সারা রাত অভিযান চালিয়ে তিনজনকে তাদের বাসায় হতে আটক করতে সক্ষম হই। পরে নিখোঁজ শিশুটিকে ধানক্ষেত হতে উদ্ধার করা হয়।

এ বিষয়ে নিয়ামতপুর থানায় একটি অপহরণ মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃত আসামীদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

You can share this post on
Facebook

0 Comments

© 2013 All Rights Reserved By সরজমিনবার্তা