নাম পরিবর্তন করে সমাপনী পরীক্ষায় অংশগ্রহণ

news-details
বাংলাদেশ

নুরনবী রহমান, শিবগঞ্জ (বগুড়া) প্রতিনিধি :

বগুড়ার শিবগঞ্জ বেতগাড়ী পিএসসি পরীক্ষা কেন্দ্রে নাম পরিবর্তন করে পরীক্ষায় অংশগ্রহণ কালে তিন জন কর্তৃপক্ষের নিকট ধরা পরে।

জানা যায়, উপজেলার বেতগাড়ী পিএসসি পরীক্ষা কেন্দ্রে নাম পরিবর্তন করে এস, এস, সি ৮ম, ৭ম ও ৬ষ্ঠ শ্রেণির ছাত্ররা এবতেদায়ী পরীক্ষায় অংশগ্রহণ করে। গতকাল উপজেলা আটমুল ইউনিয়নের চককানু আহমাদিয়া স্বতন্ত্র মাদ্রাসার নাম ধারণ করে তাদের নিজের নাম পরিবর্তন করে টি.এম.এস.এস এর ডিপ্লোমা পড়ুয়া ছাত্র, কিচক উচ্চ বিদ্যালয়ের জে.এস.সি পরীক্ষা দেওয়া ছাত্র ও ৭ম শ্রেণির পড়ুয়া ছাত্র, আলাদীপুর ইসলামিয়া মাদ্রাসার ৬ষ্ঠ শ্রেণির ছাত্র।

তারা তাদের প্রবেশ পত্রে সিয়াম, ইমরান, শাহাদ, রাব্বী, আফরিন ও নিরব নাম বসিয়ে ৬ জন শিক্ষার্থী পরীক্ষায় অংশগ্রহণ করে, এ সময় পরীক্ষা কেন্দ্রে দ্বিতীয় পরীক্ষা দিনে প্রমাণ সাপেক্ষে পরীক্ষার কেন্দ্রে তারা ধরা পড়ে। এ সময় তিন জন পরীক্ষার্থী ধরা পরলেও বাকী তিন জন পালিয়ে যেতে সক্ষম হয়।

এ সময় কেন্দ্রে দায়িত্বপ্রাপ্ত যুব উন্নয়ন অফিসার গোলাম রব্বানী বিষয়টি উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসারকে অবহিত করেন। পরে উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার গোলাম কবির ঘটনার সত্যতা নিশ্চিত করে প্রতিবেদক নুরনবী রহমান কে জানান । এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার আলমগীর কবীরের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ভূয়া পরীক্ষার্থী তিনকে বহিষ্কার করা হবে এবং ঐ প্রতিষ্ঠানের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

You can share this post on
Facebook

0 Comments

© 2013 All Rights Reserved By সরজমিনবার্তা