জামালপুরে র‌্যাবের অভিযানে অপহরণকারী আটক, অপহৃত ফারুক উদ্ধার

news-details
বাংলাদেশ

ফারুক মিয়া,জামালপুর প্রতিনিধি: কুড়িগ্রাম জেলার রৌমারী থানার বাইটকামারী এলাকায় বিশেষ অভিযান চালিয়ে অপহরণকারী চক্রের মূলহোতা নূর ইসলামকে (৩৫) গ্রেপ্তার করেছে র‌্যাব-১৪। এই সময় অপহৃত ফারুক তালুকদারকে (২২) উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (১৯ নভেম্বর) দুপুরে র‌্যাব-১৪ এর জামালপুর কার্যালয়ে সংবাদ সম্মেলন করে বিষয়টি জানানো হয়।

সংবাদ সম্মেলনে পুলিশ সুপার তোফায়েল আহমেদ মিয়া জানান, ১৪ নভেম্বর বেলা ১১টার দিকে টাঙ্গাইলের কালিহাতী বাসস্ট্যান্ড থেকে ওয়েল্ডিং মিস্ত্রি ফারুক তালুকদারকে অজ্ঞাত চার-পাঁচজন অপহরণকারী মাইক্রোবাসে করে অপহরণ করে। অপহরণকারীরা তাকে কুড়িগ্রাম জেলার রৌমারি উপজেলার চর এলাকায় আটকে রেখে তার পরিবারের কাছে ১০ লাখ টাকা মুক্তিপণ দাবিসহ মুক্তিপণ না দিলে তাকে হত্যার হুমকি দিয়ে আসছিল। ফারুক তালুকদার টাঙ্গাইলের কালিহাতী উপজেলার ভাওয়াল গ্রামের মৃত হাতেম আলীর ছেলে।

ফারুক তালুকদারের স্বজনদের অভিযোগের প্রেক্ষিতে অপহরণকারীদের ধরতে র‌্যাব-১৪ জামালপুর ক্যাম্পের স্কোয়াড কমান্ডার ও সহকারী পুলিশ সুপার জোনাইদ আফ্রাদের নেতৃত্বে আধুনিক প্রযুক্তির সহায়তায় র‌্যাবের বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

অভিযানকালে ১৮ নভেম্বর দিবাগত রাত দেড়টার দিকে কুড়িগ্রামের রৌমারী উপজেলার বাইটকামারী এলাকা থেকে অপহরণকারী চক্রের মূলহোতা নূর ইসলামকে আটক করা হয়। এ সময় অপহৃত ফারুক তালুকদারকে উদ্ধার করা হয়। নূর ইসলাম কুড়িগ্রামের রৌমারী উপজেলার পূর্ব পাইকুড়া গ্রামের আশরাফের ছেলে।

তিনি আরো জানান, জিজ্ঞাসাবাদে অপহরণকারী চক্রের মূলহোতা নূর ইসলাম ওয়েল্ডিং মিস্ত্রি ফারুক তালুকদারকে অপহরণ করে মুক্তিপণ দাবির কথা স্বীকার করেছে। তাকে কালিহাতী থানায় সোপর্দ করা হয়েছে।
 

You can share this post on
Facebook

0 Comments

© 2013 All Rights Reserved By সরজমিনবার্তা