হরিনাকুন্ডুতে বন্দুক যুদ্ধে নিহত ১

news-details
বাংলাদেশ

মোঃ শামীম রেজা, কোটচাঁদপুর (ঝিনাইদহ) প্রতিনিধি :     

ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার জোড়া পুকুরিয়া গ্রামের একটি মেহগনি বাগানে পুলিশের সাথে বন্দুকযুদ্ধে বাদশা শেখ (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছে। হত্যাসহ ৯ মামলার আসামি বাদশা শেখ জোড়া পুকুরিয়া গ্রামের হেলাল উদ্দিন শেখের ছেলে। গত রোববার মধ্যরাতে এই বন্দুক যুদ্ধ সংঘটিত হয়।

পুলিশ ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান এক রাউন্ড গুলি উদ্ধার করেছে। পুলিশের দাবি বন্দুকযুদ্ধের সময় হরিণাকুন্ডু থানার এসআই গোলাম সারওয়ার ও পুলিশ কনস্টেবল সোহেল রানা আহত হয়েছেন। হরিণাকুন্ডু থানার এসআই আব্দুল জলিল খবরের সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, চওড়া পুকুরিয়া গ্রামের একটি মেহগনি বাগানে সন্ত্রাসীরা বৈঠক করার খবর পেয়ে গত রোববার রাত দুইটার দিকে টহল পুলিশ সেখানে অভিযান চালায়।

পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা গুলি চালায়। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। উভয় পক্ষের গুলি বিনিময়ের এক পর্যায়ে ঘটনাস্থলে এক ব্যক্তির লাশ পড়ে থাকতে দেখে পুলিশ লাশটি শনাক্ত করতে নিকটস্থ গ্রামবাসীকে খবর দেয়। খবর পেয়ে কয়েকজন গ্রামবাসী ঘটনাস্থলে পৌঁছে লাশটি বাদশা শেখের বলে শনাক্ত করে। পুলিশ জানায় নিহত বাদশা শেখ সন্ত্রাসী প্রকৃতির লোক ছিল। তার বিরুদ্ধে হত্যাসহ ছয়টি মামলা রয়েছে হরিনাকুন্ডু থানায়।

You can share this post on
Facebook

0 Comments

© 2013 All Rights Reserved By সরজমিনবার্তা