আওয়ামীলীগ নেতা টিটু এখন রাজা বাজারের রাজা !

news-details
অপরাধ

||বিশেষ প্রতিবেদক||

ঢাকা মহানগর উত্তর আওয়ামীলীগের ৯৯ নম্বর ওয়ার্ডের প্রচার সম্পাদক লায়ন লুতফুল গনি টিটু  এখন রাজা বাজারের রাজা। এক সময়ের মতিঝিলের চকলেট বিক্রেতা আজ কোটি টাকার মালিক। রাজা বাজারে রয়েছে তার ১০টি বিলাস বহুল ফ্লাট। চলেন আলিশান গাড়িতে। অথচও এক সময়ে কিছুই ছিলনা তার।

টাকার বিনিময়ে  হাতিয়ে নিয়েছেন ৯৯ নং ওয়ার্ডের প্রচার সম্পাদকের পদ । শেয়ার বাজার থেকে শত কোটি টাকা হাতিয়ে নেয়ার অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে

নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি জানান, জামাত-বিএনপি সরকারের আমলে ঢাকার শীর্ষ সন্ত্রাসী সুইডেন আসলামের বাড়িতে অল্প বেতনে দীর্ঘদিন কাজের লোকের দায়িত্ব পালন করেছেন টিটু।

শীর্ষ সন্ত্রাসী আসলাম একাধিক মামলায় আটক হওয়ার পরপরই ঘুরে যায় তার ভাগ্যের চাকা। সুইডেন আসলামের ক্যাশিয়ারের দায়িত্ব নিয়ে ঢাকার ভিবিন্ন স্পট থেকে চাঁদা উঠাতে শুরু করেন বর্তমান সরকার দলীয় এই নেতা

বিএনপি সরকারের পতনের পরপরই  টিটু ৯৯ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হাফিজ উদ্দিন মাহবুবকে বিলাস বহুল ফ্লাট উপহার দিয়ে প্রচার সম্পাদকের পদটি লুফে নেন।

সরকার দলে নাম লিখিয়েই আগের চেয়ে বেপরোয়া হয়ে উঠে লায়ন লুতফুর গনি টিটু। তার বেপরোয়া চলাফেরায় অতিষ্ট এলাকার সাধারন মানুষ। সরকারের বিশেষ অভিযানের পর থেকেই অনেকটাই গাঁ ঢাকা দিয়ে আছেন এই মাফিয়া।

 নাম লেখান শেয়ার বাজারে। পেয়ে বসেন আলাদিনের চেরাগ। লুটে নেন কোটি কোটি টাকা।বাংলাদেশের শেয়ার কেলেঙ্কারির সাথে যারা যারা জড়িত তাদের মধ্যে উল্লেখযোগ্য এই রাজা বাজারের টিটু।

সম্পত্তির চাপে ফুলে ফেঁপে উঠা টিটু নামের আগে যোগ করেন লায়ন উপাধি। রাজধানীর ইন্দিরা রোডের ২৮/ গ্লোব সেন্টারে রয়েছে কোটি টাকা মূল্যের ৬টি বিশাল ফ্লাট ( B-1,B-4,C-2,B-4,D-2,E-2,A-4) এছাড়াও ৩২ পূর্ব রাজা বাজারে নিজের থাকার জন্য রয়েছে বিলাস বহুল ফ্লাট। শুধু সম্পত্তিতে থেমে না থেকে টিটু এখন প্রস্তুতি নিচ্ছেন সরকার দলের ব্যানারে এমপি নির্বাচনে।

আগামীতে হয়তো দেখা যাবে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ থেকে এমপি পদে লড়ছেন টিটু। তাই আগাম প্রস্তুতি হিসাবে পোষ্টার ছাপিয়ে এখন নিজের প্রচারণায় ব্যস্ত তিনি।   

You can share this post on
Facebook

0 Comments

© 2013 All Rights Reserved By সরজমিনবার্তা