বন্ধুর বিয়েতে পেঁয়াজ উপহার

news-details
বাংলাদেশ

সিংড়া (নাটোর) প্রতিনিধিঃ নাটোরের সিংড়ায় একটি বিয়ের অনুষ্ঠানে নব দম্পতিকে পেঁয়াজ উপহার তুমুল আলোচনা সৃষ্টি করেছে বরের বন্ধুমহল।। শনিবার (১৬ নভেম্বর) দুপুরের দিকে সিংড়া শহরের গোডাউন পাড়া হাবিবের বিয়েতে মজার এই ঘটনাটি ঘটে! 

সিংড়ার গোডাউন পাড়া এলাকার মোঃ হাবিব হোসেন ও সিংড়ার শেরকোল তেলিগ্রাম এলাকার মমি আক্তার মীম এর বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

বিয়ের অনুষ্ঠানে নিমন্ত্রণে আসেন বর হাবিবের বন্ধুরা। তারা বন্ধুর বিয়েতে বন্ধু ও তার নববধূর হাতে একটি পেঁয়াজের প্যাকেট তুলে দেন। আর ওই ঘটনার ছবিটি ক্যামেরাবন্দি করার পর তা ছড়িয়ে দেয়া হয় সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে। মূহুর্তের মধ্যে ছবিটি ফেসবুকে স্থানীয় বিভিন্ন গ্রুপের মাধ্যমে ব্যাপকভাবে ভাইরাল হয়ে যায়। এ নিয়ে ফেসবুকজুড়ে ব্যাপক আলোড়ন ও নানা রসিকতার কমেন্টের ঝড় উঠে।

বন্ধুর বিয়ের অনুষ্ঠানে পেঁয়াজ উপহার দেওয়া সুমন জানিয়েছেন, পেঁয়াজের বাজার যেভাবে অস্থির হয়ে উঠেছে। তা স্থির হওয়ার সম্ভাবনাই দেখছি না। বলা যেতে পারে এটা ফান হলেও এক ধরণের প্রতীকী প্রতিবাদ।

অন্যদিকে বর হাবিব উপহার পেয়ে খুশি হয়ে আনন্দ প্রকাশ করেছেন। তার মতে, এটি রসিকতা হলেও বর্তমানে সব থেকে মূল্যবান এই পেঁয়াজ। বন্ধুর পক্ষ থেকে এমন উপহার পেয়ে বর হিসেবে তিনি নিজেও আলোচনায় আসার ব্যাপারটি বেশ উপভোগ করেছেন বলে জানান
 

You can share this post on
Facebook

0 Comments

© 2013 All Rights Reserved By সরজমিনবার্তা