মাগুরায় প্রাইভেট কারসহ ৪৯০ বোতল ফেন্সিডিল আটক

news-details
বাংলাদেশ

শাহারিয়ার ইসলাম, মাগুরা প্রতিনিধিঃ মাগুরায় একটি প্রাইভেট কারসহ ৪৯০ বোতল ফেন্সিডিল জব্দ করেছে মাগুরা সদর থানা পুলিশ। শনিবার রাত সাড়ে ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে মাগুরা সদর থানাধীন পাথরা দক্ষিণপাড়ার জনৈক রিপন শেখের বাড়ির সামনে থেকে এ গুলো উদ্ধার করা হয়।  এ সময় চালকসহ অন্যরা গাড়ি ফেলে পালিয়ে যায়। 

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাত সাড়ে দশটার দিকে মাগুরা সদরের পাথরা দক্ষিন পাড়া গ্রামের রিপন শেখের বাড়ির সামনে থেকে পরিত্যক্ত অবস্থায় একটি সাদা প্রাইভেট কার, যার রেজিষ্ট্রেশন নাম্বার ঢাকা মেট্রো(গ)- ১১-৫৭০৫ ও প্লাষ্টিকের বস্তায় রাখা ৪৯০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। যার আনুমানিক মুল্য প্রায় পাঁচ লক্ষ টাকা বলে জানান তিনি। পরে গাড়িসহ ফেন্সিডিল আটক করে সদর থানায় নিয়ে আসা হয়। 

তিনি বলেন, গতকাল রাতে সিমান্ত এলাকা থেকে ফেন্সিডিল বোঝাই একটি গাড়ি মাগুরার উপর দিয়ে যাবার আগাম খররে ভায়না মোড়সহ বিভিন্ন স্থানে অবস্থান নেয় পুলিশ। ধারনা করা হচ্ছে, গাড়ীর চালকসহ অন্যরা বিষয়টি বুঝতে পেরে প্রধান সড়ক হতে ঐ গ্রামের দিকে ঢুকে কোন উপায় না পেয়ে গ্রামের রিপন শেখের বাড়ির সামনে পরিত্যক্ত অবস্থায় ফেন্সিডিলসহ গাড়িটি রেখে পালিয়ে যায় তারা। পরে বাড়ির মালিক পুলিশকে পরিত্যাক্ত গাড়িটির খবর দিলে মাগুরা থানার এস আই কাজী জুবাইর এর নেতৃত্বে এস আই পরবেন্দু,এস আই সোহাগ মিলন,এ এস আই আলমঙ্গীর,কনষ্টেবল দিপক শীল,আশফাকুর ও সিহাবউদ্দীনের একটি টিম  ঘটনাস্থলে উপস্তিত হয়ে ফেন্সিডিলসহ গাড়িটি আটক করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে তদন্ত সাপেক্ষে গাড়ির চালক ও মালিকসহ অজ্ঞাত ৩/৪ জনকে আসামী করে ৩৬(১) এর ১৪(খ) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এ মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান তিনি।

You can share this post on
Facebook

0 Comments

© 2013 All Rights Reserved By সরজমিনবার্তা