আশুলিয়ায় র্শীষ সন্ত্রাসী রাজন ভূইয়া গ্রেফতার

news-details
বাংলাদেশ

সাভার প্রতিনিধি:  আশুলিয়ার ইয়ারপুর থেকে র্শীষ সন্ত্রাসী, চাঁদাবাজ ও  একাধিক মামলার আসামী রাজন ভূইয়া কে গ্রেফতার করেছে আশুলিয়া থানা পুলিশ। শনিবার রাতে আশুলিয়ার ইয়ারপুর ইউনিয়নের সোনা মিয়া মার্কেট সংলগ্ন খান গার্মেন্টসের সামনে থেকে তাকে গ্রেপ্তার করা হয়। 

তার বিরুদ্ধে থানায় জামগড়া তেতুলতলার মোঃ হারুনকে হত্যার উদ্দেশ্যে মেরে মাথা ফাটিয়ে দেয়ার মামলা রয়েছে। মামলা নং( ৪৬)। হারুন জামগড়া এলাকার তেতুলতলায় দীর্ঘ দিন যাবত ভাড়া থাকেন।
জানা যায়, সন্ত্রাসী রাজন ভূইয়ার নামে জমি দখল,চাদাঁবাজী,অস্ত্র মামলা সহ সর্ব মোট ১৪ টি মামলা রয়েছে। ইয়ারপুর ইউনিয়নে সংবাদ সংগ্রহ করতে গেলে দেখা যায়, আশুলিয়া থানা যুবলীগের আহবায়ক কবির সরকারের সাথে সন্ত্রাসী রাজন ভূইয়ার অসংখ্য ব্যানার।

নাম প্রকাশ্যে অনিচ্ছুক একজন জানান, সন্ত্রাসী রাজন ভুইয়ার পরিবারে সবাই বি,এন,পি থেকে আওয়ামীলীগে যোগ দিয়ে কবির সরকারের ছত্র ছায়ায় এইসব সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে যাচ্ছে। সন্ত্রাসী রাজন ভূইয়ার অত্যাচারে এলাকার মানুষ অতিষ্ট,বাড়ী করতে গেলে সন্ত্রাসী রাজন এর ছোট ভাইয়ের কাছ থেকে ইট,বালু,সিমেন্ট না নিলে ওই এলাকায় বাড়ী করা যায় না, এমন কি কবির সরকার এর ব্যানার লাগিয়ে অফিস ও চালাচ্ছেন র্শীষ সন্ত্রাসী রাজন ভূইয়া।

র্শীষ সন্ত্রাসী রাজন ভূইয়া কে গ্রেফতার করায় এলাকাবাসী মিষ্টি বিতরন করে উল্লাস করেন এবং সন্ত্রাসী রাজন ভুইয়া সহ তার সকল সহোযোগীদের বাংলাদেশ আওয়ামীলী থেকে বের করে দিয়ে দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করেন।  সন্ত্রাসী রাজন ভূইয়া কে গ্রেফতার করে আশুলিয়া থানায় হস্তান্তর করা হয়েছে। 
 

You can share this post on
Facebook

0 Comments

© 2013 All Rights Reserved By সরজমিনবার্তা